শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আ. লীগের মনোনয়ন না পেয়ে যা বললেন মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ১০:৪৮ এএম | আপডেট : ১২:৫০ পিএম, ২ জানুয়ারি, ২০২৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে চেয়েছিলেন তিনি। মনোনয়নপত্রও জমা দিয়েছিলেন। আশা করেছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন পেলে ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতবেন। কিন্তু তার স্বপ্নভঙ্গ হয়েছে। মনোনয়ন দেওয়া হয়নি তাকে। তবে দলের মনোনয়ন না পেলেও নৌকার প্রার্থীর পক্ষে মাঠে পুরোদমে কাজ করবেন বলে সাফ জানিয়ে দিয়েছেন এই লাস্যময়ী চিত্রনায়িকা।

রোববার (১ জানুয়ারী) রাতে নিজের ভেরিফায়েড পেজবুকে ১ মিনিট ২১ সেকেন্ডের একটি ভিডিও বার্তা দেন মাহি। সেখানে তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর জয়জয়কার হবে। আমি নৌকার হয়ে মাঠে কাজ করবো।

যারা এ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন, কিন্তু পাননি তাদেরও নৌকার হয়ে মাঠে কাজ করার আহ্বান জানান এ নায়িকা। ভিডিওবার্তায় মাহি বলেন, আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে মুহা. জিয়াউর রহমানকে। তার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের জন্য যে সিধান্ত নেবেন, তা দলের সর্বোচ্চ ভালোর জন্যই নেবেন। এ বিশ্বাস আমার আগে থেকেই ছিল এবং এখনো আছে।

এই চিত্রনায়িকা বলেন, প্রধানমন্ত্রী যে ব্যক্তিকে পছন্দ করেছেন, তিনিই চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য বেস্ট হবেন। তার এবং নৌকার পক্ষে আমি মাঠে কাজ করবো। আগামী ১ ফেব্রুয়ারির নির্বাচনে নৌকা প্রতীক ৫০ হাজার ভোটে জয়লাভ করবে। চাঁপাইনবাবগঞ্জের জনগণকে বলবো- আপনারা নৌকার পক্ষে কাজ করুন। যারা দলের মনোনয়ন পাওয়ার আশায় মনোয়নপত্র কিনেছিলেন, তাদেরকে বলবো- চলুন, আমরা সবাই একসঙ্গে নৌকার পক্ষে কাজ করি, নৌকাকে জয়যুক্ত করি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি উপহার দেই।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে জিয়াউর রহমানকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। রোববার (১ জানুয়ারি) সন্ধ্যায় গণভবনে মনোনয়ন বোর্ডের সভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গণমাধ্যমকে এ তথ্য জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন