বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে চৌকিদারের বিরুদ্ধে কিশোরকে নির্যাতনের অভিযোগ

মির্জাগঞ্জ (পটুয়াখালী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৫:৪২ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের চৌকিদার মোঃ বাদশা'র বিরুদ্ধে এক কিশোরকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিত কিশোরের নাম মোঃ উজ্জল আকন (১৫)। সে ওই ইউনিয়নের বৈদ্যপাশা গ্রামের আফজাল আকনের ছেলে। এই ঘটনায় চৌকিদার বাদশা'র নামে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিত কিশোর।
অভিযোগ থেকে জানা গেছে , অভিযুক্ত চৌকিদার বাদশা ও নির্যাতিত কিশোর একে অপরের প্রতিবেশী। দীর্ঘদিন ধরে ওই কিশোরের পরিবারের সাথে চৌকিদারের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। ওই কিশোর গত রবিবার (১৫ জানুয়ারী) রাতে স্থানীয় আকন বাড়ির মাঠে ব্যাডমিন্টন খেলতে যায়। পরে সেখানে স্থানীয় সবুজ মোল্লা ও নুর আলম মোল্লার সাথে মোঃ মুন্না ও তালহা খানের খেলা নিয়ে বাকবিত-াসহ মারামারি হয়। তখন সেখানে নির্যাতিত কিশোর উপস্থিত থাকায় তাদের মারামারি ছাড়ানোর চেষ্টা করে। পরে চৌকিদার বাদশা সেখানে গিয়ে কোনকিছু না জেনেই পূর্ব শত্রুতার জেরে কিশোর উজ্জ্বলকে বাঁশ দিয়ে বেধড়ক পেটায়। পরে তার চিৎকার শুনে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
এ ব্যাপারে অভিযুক্ত চৌকিদার মোঃ বাদশা মুঠোফোনে বলেন, পোলাপানে ব্যাডমিন্টন খেলার সময় মারামারি করছে। তখন আমি ছাড়িয়ে দেওয়ার সময় ওরে (নির্যাতিত কিশোর) দুইটি বারি দিয়েছি। তবে বিষয়টি চেয়ারম্যান মীমাংসা করে দিয়েছেন।
কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহাবুব আলম স্বপন বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়ে উভয়পক্ষকে ডেকেছি। সকলের কথা শুনে ও তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন