শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৪৫ পিএম

পূর্ব শক্রুতার জের ধরে সাভারে একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। রাতে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের কালিনগর এলাকায় এঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
শুক্রবার রাতে সাভারের তেতুলঝোঁড়া ইউনিয়নের কালিনগর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
আহত রুহুল আমিন (৩৫) তার বাবা হাজী নিয়ত আলী (৭০), মা মাজেদা বেগম (৫৫) স্ত্রী রুবী (২৮), বড় বোন রোকসানা (৪০) ও ছোট বোন মরিয়ম আক্তার পুতুলকে (২৮) সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার দুপুরে আহত রুহুল আমিন বাদী হয়ে তেতুঁলঝোড়া ইউনিয়নের এক নং ওয়ার্ড সদস্য মিন্টু মিয়া (৪০), মো: রনি (৩৩), মো: মনির (৪৫), জনি (৩৮), দীন ইসলাম (২৪), বাবুল (৪০), রিপন (২৪), বরকত (২৪) ও ফজলুকে আসামী করে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
হাসপাতালে চিকিৎসাধীন হাজী নিয়ত আলী (৭০) বলেন, পূর্ব শক্রুতার জের ধরে মিন্টু মিয়ার নের্তৃত্বে একদল সন্ত্রাসী রাতে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আমাদের বাড়িতে হামলা চালিয়ে বাড়ি ঘর ভাঙচুর করে। এসময় বাধা দিলে সন্ত্রাসীরা আমাদের পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশের জরুরী সেবা ৯৯৯ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
তবে অভিযুক্ত ইউনিয়নের এক নং ওয়ার্ড সদস্য মিন্টু মিয়া মুঠফোনে বলেন, রুহুল আমিন একজন চাঁদাবাজ। আগের চাঁদাবাজীর ঘটনা নিয়ে মামলা ছিল। এনিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আমার নামে মিথ্যা অভিযোগ করছে। আমি মারামারির সাথে জড়িত ছিলাম না।
এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন