শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাত্রলীগের এক নেতাকে কোপালো অপর নেতা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:২৭ এএম

বরগুনার বেতাগী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: মেহেদী হাসান সিকদারকে (২৮) দু’পায়ে কুপিয়ে আহত করছে বেতাগী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বরগুনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক। অভিযোগ করেছেন মেহেদী হাসান নিজেই।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সদর ইউনিয়নের লক্ষ্মীপুরা খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

মেহেদী হাসান বলেন, ‘সন্ধ্যার দিকে আকন বাড়ি খেয়াঘাট এলাকার একটি দোকানে এক লোকের সাথে বসে চা খাচ্ছিলাম। এমন সময় আশপাশের দোকানে লোকজন না থাকার সুযোগে বেতাগী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক ১০ থেকে ১২ জন লোকসহ দেশীয় অস্ত্র নিয়ে আমার ওপর হামলা চালায়। তারা পাইপ ও দা দিয়ে আমার পায়ে এলোপাতারি আঘাত করে। খবর পেয়ে পুলিশ আমাকে উদ্ধার করে বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

জানা গেছে, উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

তবে এ অভিযোগ অস্বীকার করে বেতাগী পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বরগুনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক জানান, ‘রাজনৈতিক বিরোধের কারণে আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।’

গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, ‘এ অভিযোগ শতভাগ মিথ্যা। আপনারা এ অভিযোগ তদন্ত করেন। কেউ যদি প্রমাণ দিতে পারে তাহলে আপনারা যা খুশি তাই লিখবেন।’

এ বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ আহত মেহেদীকে উদ্ধার করে বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। তবে এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ পাইনি। পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন