শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করার ঘটনায় আটক-৫

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৬ পিএম

ভোলায় স্ত্রীকে ইভটিজিং এর প্রতিবাদ করায় পুলিশ কনস্টেবলকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের জেলা পরিষদের (বকপাড়ে) চত্বরে স্ত্রীকে নিয়ে ঘুরতে এসে দুর্বৃত্তদের এই হামলার শিকার হন পুলিশ কনস্টেবল এনামুল হক (২৪)।আহত এনামুলকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার সাথে জড়িত ৫ যুবকে পুলিশ গ্রেফতার করেছে। এরা হলেন, মো: ইব্রাহিম (১৬), মো: রাকিব হোসেন (২১), মো: তারেক পাঠান (১৮), মো: তোহান আহমেদ, মো: রাজিব (১৬)। তাদের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় নারী নির্যাতন, পুলিশের গায়ে হাত তোলা সহ একাধিক মামলা ধায়ের করা হয়েছে। মামলা নম্বর ৪২।
বাকী এখনও আসামী হামলাকারীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
আহত পুলিশ কনস্টেবল এনামুল হক এর স্ত্রী জানায়, শুক্রবার বন্ধের দিন হওয়ায় তার স্বামী ভোলা পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল এনামুল ব্যাপারীসহ ভোলা শহরের জেলা পরিষদের বকপাড়ে ঘুরতে আসেন। এসময় ৮/১০জনের দুর্বৃত্তরা পুলিশ সদস্যের স্ত্রীকে ইভটিজিং ও উত্ত্যাক্ত করে। পুলিশ সদস্য এনামুল ব্যাপারী তার স্ত্রীকে কেন উত্তাক্ত করা হচ্ছে দুর্বৃত্তদেরকে জিজ্ঞেস করলে উত্ত্যাক্তকারীদের সাথে পুলিশ সদস্যের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইভটিজিংকারী দুর্বৃত্তরা ধাড়ালো অস্ত্রী দিয়ে পুলিশ সদস্যকে এলোপাথাড়ী কুপিয়ে জখম করে। এনামুল ব্যাপারী নিজেকে পুলিশ সদস্য পরিচয় দেওয়ার পরও দুর্বৃত্তরা তাকে মারধর ও কোপাতে থাকে। এসময় আশেপাশে লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা চলে যায়। পরে পুলিশ সদস্যের স্ত্রী ও অন্যান্য লোকজন আহত এনামুল ব্যাপারীকে রক্তাক্ত অবস্থায় ভোলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এই ঘটনায় পুলিশ ৬ জনকে গ্রেফতার করেছে । বাকীদের আটকে অভিযান শুরু করেছে পুলিশ।
ভোলা জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বলেন, পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল এনামুল ব্যাপারী (২৪) তার স্ত্রীকে নিয়ে জেলা পরিষদের বকপাড়ে ঘুরতে আসে। এসময় কিছু দুর্বৃত্ত এনামুলের স্ত্রীকে ইভটিজিং করলে এনামুল বাঁধা দেয়। কথা কাটাকাটির এক পর্যায়ে দুর্বুত্তরা এনামুলকে ধাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। হামলার সাথে জড়িতে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। হমলাকারী কোন দলের হলেও তাদের ছাড় দেয়া হবেনা। বাকী হামলাকারীদেরকে দ্রুত গ্রেফতারের জন্য অভিযান চালাচ্ছি।
ভোলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) নিরুপম সরকার বলেন, শুক্রবার সন্ধ্যার দিকে পুলিশ সদস্য এনামুল হক ভর্তি হয়। তার কাধেঁ, হাতে, পেটেসহ ৫ থেকে ৬টি জায়গায় ছুড়ি আঘাত জখম হয়েছে। এখন কিছুটা আশংঙ্কা মুক্ত। তারপরেও আমাদের পর্যবক্ষেনে রয়েছে। পরবর্তী কোন সমস্য হলে আমরা ঢাকায় রেফার করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন