শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৭:০৪ পিএম

রাজশাহী নগরীর বালিয়াপুকুর বড় বটতলার মোড়ে পূর্ব শত্রুতার জের ধরে কায়সার জামান শুভ (২৮) নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। শুক্রবার রাতে এ ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পরামর্শ দিলে রাতেই শুভকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় আহতের মা মোছাঃ লতিফা বেগম (৫২) বাদি হয়ে বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীদের ধরতে পুলিশ তৎপরতা চালাচ্ছে বলে জানায় পুলিশ।
এজাহার সূত্রে জানা যায়, কায়সার জামান শুভ শুক্রবার সন্ধ্যায় বালিয়াপুকুর বটতলার মোড়ে পাকা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় তরিকুল ইসলাম তরিক (২৭) তার পথরোধ করে শুভর পেটে পিস্তল ঠেকিয়ে আটকে দেয়। এ সময় আদর শেখ (৩০), সনেট শেখ (৩৩), বিপ্লবসহ (২৮) ৮ থেকে ১০ জন শুভকে চারিদিক থেকে ঘিরে ধরে পিটিয়ে ও ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তার ডান হাতের রগ কেটে যায়।
বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। আর আহত শুভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন