শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গার দত্তনগর পাথিলা কৃষি খামারের উপ-সহকারী পরিচালক মিজানুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ৫:৪০ পিএম

কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক জেলার জীবননগর উপজেলার দত্তনগর কৃষি খামার পরিদর্শনের আগেই খামারের উপ-সহকারী পরিচালক মিজানুর রহমানকে (৫২) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্ব¡র জখম করেছে দত্তনগর খামার এলাকার মহর মন্ডলের ছেলে মোহাম্মদ আজাদ (৪৫) ও তার ভাই সামাউল (৩৫)। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তী করা হয়। ঘটনাটি ঘটে সোমবার সকাল পৌনে ৭টার দিকে দত্তনগর ফার্মের জীবননগর উপজেলার পাতিলা অংশে।
খামারের উপ-পরিচালক কৃষিবিদ জামাল উদ্দিন মোল্লা বলেন, মঙ্গলবার কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক দত্তনগর কৃষি খামার পরিদর্শন করবেন।এ জন্য খামারের সীমানা প্রাচীর রঙ করাসহ অবৈধ স্থাপনা অপসারণ করা হচ্ছিল। এ সময় সেখানকার নিত্যকর্মী (মাস্টাররোলে নিয়োগপ্রাপ্ত) সামাউলের বিচালী গাদা খামারের ভেতর থেকে থেকে সরিয়ে নিতে বলেন সহকারী উপ-পরিচালক মিজানুর রহমান। এতেই ক্ষিপ্ত হয়ে কিছু বোঝার আগেই সামাউলের ভাই মোহাম্মদ আজাদ ধারালো হাসুয়া দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করে তাকে। পরে আমরা আহত অবস্থায় মিজানুরকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠিয়ে দেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. লিওন বলেন, মিজানুরকে ধারালো অস্ত্রের কোপ দেয়ায় তার বাম পায়ের দুইস্থানে জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে অস্ত্রোপচারের জন্য অর্থোপেডিক্স চিকিৎসকের নিকট পাঠানো হয়েছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, খামারে কৃষিমন্ত্রী পরিদর্শনে আসবেন বলে সেখানে পরিষ্কার পরিচ্ছন্নের কাজ চলছিল। সেখানকার একজন নিত্যকর্মীকে খামারের ভেতরে গাদা করে রাখা তার বিচালী সরিয়ে নিতে বললে তারই ভাই আজাদ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সহকারী উপ-পরিচালক মিজানুর রহমানকে জখম করে। এর আগে আজাদ খামারের তেল চুরি করলে মিজানুর রহমান তা উদ্ধার করে। সেই থেকেই আজাদ তার প্রতি ক্ষিপ্ত ছিল। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন ও ঘটনার সঙ্গে জড়িতদের আটক ককরতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন