শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীতে পদ্মায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলি ও কুপিয়ে জখম আহত ৫

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৩৪ পিএম

রাজবাড়ীর পদ্মা নদীতে বালু উত্তোলন ও চাঁদাবাজীকে কেন্দ্র করে আধিপত্য বিস্তারে দুই গ্রুপের মধ্যে দফায় দফায় সংর্ঘষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটছে। গুলি ও কুপিয়ে ৫জন আহত হয়েছে। আহতরা হলেন, আজম মন্ডল গ্রুপের টিউলিফ (৪৩), ফারুক (৪০), আরিফ (৩২) আরিফুল মারুফ (৩২) ও টুকু মিজি গ্রুপের শরীফুল্লাহ (৩৪)।
আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার বেলা ১১টার দিকে সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কাবিলপুর গ্রামে পদ্মা নদীর পাড়ে এ ঘটনা ঘটে।
জানাগেছে, বেশ কিছু দিন ধরে রাজবাড়ীর পদ্মা নদী থেকে বালু উত্তোলন ও চাঁদা আদায় করাকে কেন্দ্র করে জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজম মন্ডল ও মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজি সমর্থিতদের মধ্যে কয়েকদফা গুলি বিনিময় ও মারধরের ঘটনা ঘটে।
জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজম মন্ডল বলেন, পদ্মা নদী থেকে বালু বাহী বাল্কহেড থেকে চাঁদা আদায়ের চেষ্টা করে আসছে। সোমবার চেয়ারম্যানের ছেলে জয়ের নেতৃত্বে দুলাল, শফিক, রাজীব, শিমুল,কামরুল, মালেক, সোহেল এসে আতর্কিত ভাবে হামলা চালিয়ে কুপিয়ে ও গুলি করে আহত করে। আমরা কয়েকজনকে ধরে পুলিশে দিয়েছি।
মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজি বলেন, আজম মন্ডল যাদের দিয়ে চাঁদাবাজি করতো, তাদের টাকা না দেওয়ায় তাদের সাথেই বিরোধ সৃষ্টি হয়েছে। এখন আমার ছেলে ও আমাকে জড়িয়ে অপপ্রচার চালাচ্ছেন। তারা আমার ও ছেলেকে হত্যার হুমকি দিচ্ছে।
রাজবাড়ী ডিবির ওসি মোঃ মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে রাজবাড়ী সদর থানা পুলিশ ও ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করাসহ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। আশা করছি দ্রুতই অবৈধ অস্ত্র উদ্ধার করতে সক্ষম হবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন