বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পূর্ব শত্রুতার জেরে তিন সহোদরকে কুপিয়ে জখম

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ২:১৫ পিএম

পূর্ব শত্রুতার জেরে পটুয়াখালীর মির্জাগঞ্জে তিন সহোদরকে কুপিয়ে জখম করেছেন প্রতিপক্ষরা।
আহতরা হলেন-কুদবারচর গ্রামের জয়নাল মল্লিকের ছেলে হাবিবুর রহমান মল্লিক (৫২),আবদুল কুদ্দুস মল্লিক (৫০) ও ফারুক মল্লিক ( ৪৫)।
রবিবার ( ১ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টায় উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের কুদবারচর গ্রামে এই ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে হাবিবকে বরগুনা হাসপাতালে এবং বাকি দুই ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কুদ্দুসের অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেবাচিমে পাঠানো হয়।
অভিযুক্তরা হলেন-একই গ্রামের সাবেক ইউপি সদস্য সহিদ খান (৫৫),সগির খান (৪০),হেমায়েত খলিফা ( ৩৫),আবুল মীর ( ৩৫), নকিব খান ( ৩৫,) নসা মল্লিক ( ৪০), কাওসার মল্লিক ( ৪৯), মোতালেব খান (৫৫), বারেক খান (৫০)।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ফারুকের কাছ থেকে যানা যায়,গত ইউপি নির্বাচনে প্রতিপক্ষ সহিদ মেম্বার হেরে যাওয়ায় দ্বন্দ্ব হয়। এনিয়ে মামলাও চলমান। নির্বাচনের পর আমার বড়ভাই কুদ্দুস ঢাকায় চলে যান। গতকাল রাতে সে বাড়ি আসে। আজ সকালে কুদবারচর বাজারে গেলে সহিদ মেম্বারের নেতৃত্বে ৮/১০ জন রামদা ও লোহার রড দিয়ে কুপিয়ে ও পিছিয়ে গুরুতর জখম করে তাকে। পরে খবর পেয়ে আমি ও আমার বড়ভাই তাকে উদ্ধার করতে গেলে তারা আমাদেরকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
অভিযুক্ত সাবেক ইউপি সদস্য সহিদ খানের কাছে মুঠোফোনে অভিযোগের বিষয় জানতে চাইলে,পরে কথা বলবে বলে লাইনটি কেটে দেয়।
ঘটনার বিষয় মির্জাগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির বলেন,খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করছে। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন