রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সুবর্ণচরে তিন প্রতিষ্ঠানকে অর্থদন্ড করেছে ভোক্তা অধিকার

নোয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:১৭ পিএম

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুুবিলী ইউনিয়নের হারিছ চৌধুরী বাজারে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার অপরাধে দুটি ফার্মেসীকে ৫০হাজার ও একটি হোটেলকে ১০ হাজার টাকা অর্থদ- করা হয়েছে।

সোমবার দুপুরে হারিছ চৌধুরী বাজারে এ অভিযান পরিচালনা করেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালীর সহকারী পরিচালক মো. কাউসার মিয়া।

অভিযান সূত্রে জানা গেছে, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নিয়মিত অভিযানের অংশ হিসেবে সুবর্ণচর উপজেলায় অভিযান চালানো হয়। অভিযানকালে হারিছ চৌধুরী বাজারের দেবনাথ ফার্মেসী সহ আরও একটি ফার্মেসীতে অনুমোদনহীন ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় তাদের ৫০ হাজার টাকা এবং মহারাজা কিচেন নামের একটি হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে সহযোগিতা করেন জেলা ড্রাগ প্রশাসনের সহকারী পরিচালক মো. শেখ আহসান উল্লাহ, জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. শওকত আলী ও চরজব্বার থানা পুলিশ।

সহকারী পরিচালক মো. কাউসার মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ভোক্তাদের অধিকার নিশ্চিত করতে এসব অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন