শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় ড্রেজার মেশিন জব্দ, তিন হাজার ফুট পাইপ ধ্বংস

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫৫ পিএম

কুমিল্লার মুরাদনগরে অবৈধভাবে মাটি উত্তোলনকালে দুইটি ড্রেজার মেশিন জব্দ ও মাটি সরবরাহের কাজে ব্যবহৃত তিন হাজার ফুট পাইপ ধ্বংস করা হয়েছে।

বুধবার দুপুরে মুরাদনগর উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের মীর্জাপুর-কামাল্লা সড়কের কালিপুরা বাজার এলাকায় এ অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুদার নির্দেশে ড্রেজার মেশিন জব্দ ও পাইপ ধ্বংস করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, মুরাদনগর উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের দিঘিরপাড় গ্রামের মাহাবুব আলম কালিপুরা বাজার এলাকার নার্সারির পাশের আর্সি নদী ও কৃষি জমি থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে মাটি উত্তোলন করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে সেখানে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। এসময় দুইটি ড্রেজার মেশিন জব্দ ও ১৫০টি পাইপ (তিন হাজার ফুট) ধ্বংস করা হয়। এছাড়া ড্রেজার মেশিনের মালিক মাহবুব আলমের বিরুদ্ধে মামলা করার নির্দেশ দেয় ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুরাদনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুদা বলেন, মুরাদনগরের স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন মহোদয় ও উপজেলা নির্বাহী অফিসার মো: আলাউদ্দিন ভূইয়া জনীর নির্দেশনায় উপজেলার সকল ইউনিয়নে নিয়মিত অবৈধ ড্রেজারের বিরুদ্ধে অভিযান চলছে। অবৈধভাবে ড্রেজারে মাটি,বালু উত্তোলন বন্ধ না হওয়া পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন