বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯ শ্রাবন ১৪৩১, ১৭ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

এনজিও কর্মকর্তাকে গলা কেটে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১১:৫২ এএম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় চম্পা চাকমা (২৯) নামে বেসরকারি সংস্থার (এনজিও) এক কর্মকর্তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার (৫ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ধামাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

চম্পা রাঙ্গামাটি সদর উপজেলার বন্দুকভাঙা ইউনিয়নের শান্তিময় চাকমার মেয়ে। তিনি ‘পদক্ষেপ’ নামে একটি এনজিওর রাঙ্গুনিয়া শাখার সহকারী ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।
পুলিশ জানায়, রাঙ্গুনিয়ার উত্তর পারুয়া গ্রামের এনামুল নামে একজন তার বোনের মাধ্যমে পদক্ষেপ এনজিও থেকে ঋণ নেন। কিস্তির টাকা পরিশোধ নিয়ে এনজিও কর্মকর্তা চম্পার সঙ্গে সম্প্রতি তার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে আগে থেকে হত্যার পরিকল্পনা নিয়ে এনামুল রোববার রাতে পদক্ষেপ এনজিও কার্যালয়ের নিচে দাঁড়িয়ে থাকেন। কাজ শেষে অফিস থেকে নামার সঙ্গে সঙ্গে চম্পার সঙ্গে এনামুলের কথা-কাটাকাটি হয়। এরপর এনামুল তার হাতে থাকা ছুরি দিয়ে চম্পার গলায় আঘাত করেন। এরপর তিনি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান।
রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি বলেন, আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে চম্পাকে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানিয়েছেন ছুরিকাঘাতে চম্পার শ্বাসনালী কেটে গেছে।
এ ঘটনায় মামলার পাশাপাশি অভিযুক্ত এনামুলকে গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন