শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অর্থ সঙ্কটে জনি ডেপ

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

হলিউড তারকা জনি ডেপ ভয়াবহ অর্থ সঙ্কটে পড়েছেন। তার সাবেক ব্যবসা ব্যবস্থাপনা প্রতিষ্ঠানের দায়ের করা এক মামলার বিবরণে থেকে জানা গেছে তার বাড়াবাড়ি বিলাসবহুল জীবনই এর জন্য দায়ী। ডেপ স¤প্রতি দ্য ম্যানেজমেন্ট গ্রুপ নামের তার সাবেক ব্যবসা ব্যবস্থাপনা কোম্পানির বিরুদ্ধে মামলা করেছেন। তার দাবি নিযুক্ত নতুন ব্যবসা ব্যবস্থাপক প্রতিষ্ঠানটিকে বিদায় দেয়ার পর মারাত্মক অসামঞ্জস্য আবিষ্কার করেছে। দেখা গেছে তারা চুক্তির বাইরে ২৮ মিলিয়ন ডলার ফি আদায় করেছে।
অন্যদিকে প্রতিষ্ঠানটির মুখপাত্র জানিয়েছে তাদের পক্ষ থেকে তারা এই সঙ্কট এড়াবার জন্য ডেপকে অতিরিক্ত খরচ করার বিষয়ে সম্ভাব্য সবভাবে সতর্ক করেছে।
তারা জানায়, ডেপ তার জীবনধারা বজায় রাখার জন্য মাসে ২ মিলিয়ন ডলার করে খরচ করতেন, আর তা সামাল দেয়া তার জন্য ছিল অসম্ভব। তার এই লোকসানের জন্য তিনি নিজেই দায়ী।
তার বাড়তি ৭৫ মিলিয়ন ডলার খরচের খাত হিসেবে প্রতিষ্ঠানটি ১৪টি বাড়ির ব্যবস্থাপনা, বিলাসবহুল প্রমোদ তরী খাতে ১৮ মিলিয়ন ডলার আর প্রতি মাসে ওয়াইনের জন্য ৩০ হাজার ডলারের উল্লেখ করা হয়েছে। লেখক হান্টার থমসনের দেহভস্ম কলোরাডোর অ্যাস্পেনে ছড়িয়ে দেয়ার জন্য তিনি তিন মিলিয়ন ডলারে একটি কমান তৈরি করিয়েছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন