শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তরুণের ভুমিকায় অভিনয় করার মতো ভ্রান্ত নন অনিল কাপুর

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বলিউডের অভিনেতা অনিল কাপুর জানিয়েছেন, নিজের বয়স নিয়ে তার কোনো ভ্রান্তি নেই, যে ধরনের ভুমিকা তার ভালো লাগে তা করতেই তিনি রাজি আছেন। ভুমিকাটি যদি বৃদ্ধের বা কম বয়সী কারো হয় তাতে তার কোনো আপত্তি নেই।
তার সমসাময়িকদের তুলনায় তিনি কেন কমবয়সী ভুমিকায় অভিনয় করেন জানতে চাইলে তিনি জবাব দেন : “একথা সত্য নয়। ‘দিল ধাড়াকনে দো’ ফিল্মে আমি রণবীর সিং আর প্রিয়াঙ্কা চোপড়ার বাবার ভুমিকায় অভিনয় করেছি। ভুমিকার ওপর সবকিছু নির্ভর করে। আমার মনে আছে ‘ঈশ্বর’ চলচ্চিত্রটিতে আমি দাদার ভুমিকায় অভিনয় করেছিলাম।” ‘ঈশ্বর’ ১৯৮৯ সালে মুক্তি পেয়েছে।
“ঠিক একইভাবে ‘লামহে’তে আমি শ্রীদেবী রূপায়িত চরিত্রের দাদার ভ‚মিকায় অভিনয় করেছিলাম। সুতরাং, বিষয়টি ভ‚মিকার ওপর নির্ভর করে। যদি ভ‚মিকাটি আমাকে আনন্দ দেয়, আমি সেটি করে থাকি। তা বৃদ্ধ কী তরুণ তা ব্যাপার নয়।”
তিনি আরো বলেন : “তবে এখন অবশ্যই আমি লাখানের (‘রাম লাখান’ থেকে) ভ‚মিকায় অভিনয় করতে পারি না। নিজের ব্যাপারে আমার কোনো ভ্রান্তি নেই, প্রতিটি অভিনেতার জন্যই এটি গুরুত্বপূর্ণ।”
একটি ঐতিহ্যবাহী সিনেমা হলকে নতুন সাজে বিমুক্ত করার এক অনুষ্ঠানে ৬০ বছর বয়সী অভিনেতাটির সঙ্গে ‘রাম লাখান’ চলচ্চিত্রে তার সহশিল্পী জ্যাকি শ্রফ এবং চলচ্চিত্রটির পরিচালক সুভাষ ঘাই উপস্থিত ছিলেন।
অনিলকে অচিরেই আনিস বাজমি পরিচালিত রোমান্টিক কমেডি ‘মুবারাকান’-এর দেখা যাবে। এতে আরো অভিনয় করেছেন অর্জুন কাপুর, ইলিয়ানা ডিক্রুজ এবং আতিয়া শেট্টি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন