মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউড আমার জীবনকে নতুন আকার দিয়েছে -জ্যাকুলিন ফার্নান্দেজ

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ বলেছেন, একবারে অন্য একটি দেশ অন্য সংস্কৃতি থেকে আসার পর ভারতের চলচ্চিত্র জগৎ তার নিজের জগৎটিকে আমূল বদলে দিয়েছে।
মুম্বাইতে বিশ্বখ্যাত একটি ডেনিম ব্র্যান্ড লি’র ভারতীয় নারীদের জন্য তৈরি একটি বিশেষ রেঞ্জ ‘বডি অপটিক্স’-এর বিমুক্ত করার অনুষ্ঠানে ব্র্যান্ডটির প্রতিনিধি হিসেবে নির্বাচিত হবার পর অভিনেত্রীটি বলেন : “অন্য একটি দেশ আর সংস্কৃতি থেক এসেছি বলে এখানে (মুম্বাইতে) আমার যাত্রা খুব সহজ হয়নি। আমার এখনও মনে আছে এই দেশে প্রথম এসে আমার গন্তব্যে পৌঁছার জন্য আমি যখন ক্যাব খুঁজছিলাম তখন আমি কতটা নার্ভাস ছিলাম।”
“সেই দিন থেকে আমি আজ যেখানে এসে পৌঁছেছি, আমার জীবনকে একেবারে বদলে আর নতুন আকার দিয়েছে। আমি তাকেই আমার এই ব্র্যান্ডের সঙ্গে সংশ্লিষ্টতার সঙ্গে তুলনা করতে পারে, কারণ এই জিনস ব্র্যান্ড বলে থাকে ‘দুনিয়াকে নতুন আকার দেয়া’।”
ফ্যাশন সচেতনতার জন্যও ভারতে জ্যাকুলিনের খ্যাতি আছে আর তিনি জিন্স পরতে খুব ভালবাসেন।
“আমি খুব অ্যাডভেঞ্চারাস আর খেলাধুলা পছন্দ করি এবং আমি জিনস পরতে ভালবাসি। শুধু আরাম নয়, এই কাপড় দ্বিতীয় ত্বকের মত। আরামের ক্ষেত্রে আমি পুরুষের কী নারীর তা নিয়ে ভাবি না... সুতরাং এটি খুব যথাযথ।”
ফ্যান্টাসি ফিল্ম ‘আলাদিন’ দিয়ে জ্যাকুলিনের বলিউডে অভিষেক হয়েছিল। গত বছর তার অভিনয়ে তিনটি ফিল্ম মুক্তি পেয়েছে- ‘হাউসফুল থ্রি’, ‘ঢিশুম’ এবং ‘আ ফ্লাইং জাট’। এই বছর মুক্তি পাবে- ‘অ্যাকর্ডিং টু ম্যাথিউ’, ‘জুড়োয়া টু’ এবং ‘রিলোডেড’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
JAHURUL ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ২:৫৮ পিএম says : 0
TODER TO DEBEY. TORA TO..........................
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন