বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আইনজীবী সমিতির নির্বাচন ২২ ও ২৩ মার্চ

সুপ্রিম কোর্ট

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০১৭-১৮ মেয়াদে নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২২ ও ২৩ মার্চ। এ উপলক্ষে সিনিয়র আইনজীবী এ ওয়াই মশিহুজ্জামানকে আহ্বান করে সাত সদস্যের নির্বাচন পরিচালনা উপকমিটি গঠন করা হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) সমিতির সম্পাদক ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন ইনকিলাবকে এ তথ্য নিশ্চিত করেছেন।
নির্বাচন পরিচালনা উপ-কমিটির অপর ছয় সদস্য হলেন-বর্তমান কমিটির সিনিয়র সহসভাপতি আইনজীবী ফাহিমা নাসরিন মুন্নী, সহকারী সেক্রেটারি আইনজীবী শেখ সিরাজুল ইসলাম, মোকলেসুর রহমান জাহিদ, মোহাম্মদ সালাহউদ্দিন, মোহাম্মদ ইলিয়াস ভূইয়া (বি এম ইলিয়াস কচি) ও মো. জাহাঙ্গীর আলম। নির্বাচনে অংশ নিতে আগামী ১ থেকে ১১ মার্চ পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের সময় নির্ধারণ করা হয়েছে। মনোনয়নপত্র বাছাই ১১ মার্চ এবং প্রত্যাহার করা যাবে ১৪ মার্চ।
প্রসঙ্গ, ২০১৬-১৭ সেশনের নির্বাচন ২৩ ও ২৪ মার্চ অনুষ্ঠিত হয়েছে। ওই নির্বাচনে সভাপতি পদে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সিনিয়র আইনজীবী ইউসুফ হোসেন হুমায়ুন ও সম্পাদক পদে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন নির্বাচিত হয়েছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন