রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রেমে পড়েছেন রাইমা সেন

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বলিউড আর কোলকাতার চলচ্চিত্রের তারকা এবং বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী সুচিত্রা সেনের নাতনী রাইমা সেন তার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন। তার পেশাগত জীবন যেমন এখন চাঙ্গা তেমনি একান্ত জীবনেও তিনি দারুণ তুষ্ট। জানা গেছে পশ্চিম বঙ্গের এই সুন্দরী দিল্লিভিত্তিক হোটেল ব্যবসায়ী বিক্রম পুরির সঙ্গে দৃঢ় সম্পর্কে জড়িয়েছেন।
বলিউড আর টালিগঞ্জে অনেকদিন ধরেই আড়ালে আবডালে তাদের এই সম্পর্ক নিয়ে কানাঘুষা চলছিল। অবশ্য তারা কখনোই তাদের এই ‘বন্ধুত্বের চেয়ে বেশি’ সম্পর্কের কথা স্বীকার করেননি। এখন অবশ্য অনেকটাই প্রকাশ পেয়ে গেছে। আরও জানা গেছে বিক্রম বিবাহিত এবং বিবাহবিচ্ছেদের অপেক্ষায় আছেন।
রাইমা আর বিক্রমের ঘনিষ্ঠ এক বন্ধু জানিয়েছে কোলকাতায় তাদের পরিচয় হয় এবং তারপর তেকেই অন্তরঙ্গতা। “গত কয়েকবছর ধরেই তারা ডেটিং করছেন। পরস্পরের ব্যাপারে তারা সিরিয়াস। তবে বিয়ের বিষয়টি তাদের ক্যারিয়ার এবং দুজন দুই শহরে থাকেন বেশ দূরের,” সূত্রটি বলেছে।
বিক্রমের বিষয়টি রাইমা যতটা সম্ভব এড়িয়ে চলেন; তিনি বলেন, “আমি একে সম্পর্ক বলব না, তবে আমি এখন পর্যন্ত যত পুরুষের সঙ্গে পরিচিত হয়েছি তাদের মধ্যে সেই শ্রেষ্ঠ। আমাদের পছন্দ অপছন্দ অভিন্ন। তার সঙ্গে কথা বলতে ভালবাসি এবং সে সবসময় আমার পাশে আছে। বলিউডে ফেরার আগে আমি আড়াই বছর কাজ থেকে দূরে ছিলাম। এখন পরিস্থিতি অনুকূল এবং কাজে ডুবে আছি। গত দেড় বছর আমি মুম্বাই আছি।”
“বিক্রম আর আমি নিয়মিত কথা বলি। সে আমার ভোর চারটার বন্ধু। দুজনের সুবিধা মত আমরা প্রায়ই দেখা করি। আমি একে সম্পর্ক বলে চিহ্নিত করতে চাই না। আমরা ঘনিষ্ঠ বন্ধু, প্রেমিক বা প্রেমিকা শব্দগুলো আমার কাছে ছেলেমি বলে মনে হয়। ভবিষ্যৎ আমাদের জন্য কী লিখে রেখেছে জানি না,” রাইমা বলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন