শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আড়াইহাজারে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজার উপজেলায় এক যুবতীকে (২৬) ধর্ষণের অভিযোগে ধর্ষক কাউসার মোল্লাকে (৩০) গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে রূপগঞ্জের গাউছিয়া মাকের্টে থেকে তাকে পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃত ধর্ষকের বাড়ি উপজেলার হাইজাদী ইউনিয়নের রাইনাদী আতাদি গ্রামে। সে ওই গ্রামের আঃ হান্নান মোল্লার ছেলে।
এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে শুক্রবার সকালে ধর্ষক কাউসার মোল্লার বিরুদ্ধে আড়াইহাজার থানা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।
পুলিশ জানায়, উপজেলার রাইনাদী আতাদি গ্রামের ব্যবসায়ী কাউসার মোল্লা পাশ্ববর্তী গ্রামের এক যুবতীর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেমের সম্পর্ক এক পর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্কে রূপ নেয়। ধর্ষিতা কাউসারকে বিয়ের জন্য চাপ দিয়ে সে নানা টালবাহানা করতে থাকে। গত ১৫ ফেব্রুয়ারী রাত নয়টায় বিয়ের কথা বলে যুবতীকে বাড়ি থেকে ডেকে নেয়। পরে রাইনাদী আতাদী এলাকার নির্জন একটি পুকুর পারে নিয়ে দৈহিক মিলনের জন্য প্রস্তার দিলে যুবতীটি বিয়ের আগের মেলামেশা করতে অস্বীকৃতি জানায়। এক পর্যায়ে ওই রাতে কাউসার যুবতীকে জোর পূর্বক ধর্ষন করে। পরে দ্রুত বিয়ের করার আশ্বাস দিয়ে কাউসার তাকে বাড়ি চলে যেতে বলে। কয়েকদিন পর কাউসারকে বিয়ের কথা বললেই সে এড়িয়ে যায়। বিষয়টি পরিবারকে জানায় এবং শুক্রবার সকালে ধর্ষক কাউসার মোল্লাকে আসামী করে ধর্ষিতা যুবতী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ ধর্ষক কাউসারকে রূপগঞ্জের গাউছিয়া মার্কেট এলাকা থেকে গ্রেফতার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন