শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রাজবাড়ীতে তানিয়া সুলতানা কংকনকে সংবর্ধনা

গোয়ালন্দ ( রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট ওয়াজেদ আলী চৌধুরীর পুত্রবধু তানিয়া সুলতানা কংকন পুনরায় দুই বছরের জন্য জাতীয় মহিলা সংস্থা রাজবাড়ীর চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে জাতীয় মহিলা সংস্থা রাজবাড়ীর কার্যালয়ে সংবর্ধনা প্রদান করে জাতীয় মহিলা সংস্থার কর্মকর্তা কর্মচারী ও প্রশিক্ষনার্থীরা।
এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা সংস্থা রাজবাড়ীর জেলা কর্মকর্তা আজমল হোসেন, ট্রেড প্রশিক্ষক হাসিনা বেগম, অফিস সচিব রতন সরকার, প্রশিক্ষক বেবি আক্তার, সালমা বেগমসহ কয়েকশত প্রশিক্ষনার্থী।
এ সময় জাতীয় মহিলা সংস্থা রাজবাড়ীর চেয়ারম্যান তানিয়া সুলতানা কংকন বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রেী শেখ হাসিনা আমার শশুর রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট ওয়াজেদ আলী চৌধুরীকে আবারও সম্মানীত করেছেন। তার কথা শুনে তিনি বলেছেন তুমি ওয়াজেদ সাহেবের পুত্রবধু তার মান রক্ষার্থে তুমি দেশের উন্নয়নে নারীদের জন্য কাজ করে যাচ্ছ যে কারনে আমি খুশি হয়ে তোমাকে আবারও দুই বছরের জন্য চেয়ারম্যান নির্বাচিত করলাম।
তানিয়া সুলতানা কংকন আরো জানান, একটি কুচক্রি মহল ক্ষমতার লোভে আমাকে চেয়ারম্যানের পদ থেকে সরাতে চেয়েছিল তারা ব্যর্থ হয়েছে। আগামীতে উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাননীয় শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর হাতকে শক্তিশালী করতে আমি নৌকার জন্য কাজ করে যাব।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন