শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠিত

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১:১৮ পিএম

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদে চারুকলা বিভাগের ৪২তম ব্যাচের নজির আমিন চৌধুরী জয়কে সভাপতি ও বাংলা বিভাগের ৪৩তম ব্যাচের আরিফুল ইসলাম অনিককে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে। 
 
সোমবার (২১ মে) ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। 
 
গঠিত এই কমিটিতে সহ-সভাপতি পদে ৬ জনকে রাখা হয়েছে, তারা হলেন- অলিউর রহমান সান, সৌমিত্র সাহা পার্থ, নাঈমুল আলম মিশু, শোয়েবুর রহমান, মীর রুম্মান ওয়ালী, কাবেরী সুলতানা জ্যোতি। আর সহ-সাধারণ সম্পাদক পদে রয়েছেন ৩ জন,  সৌভিক ভট্টাচার্য অভি, হাবীব বিন মাহমুদ, সুলতানা জাহান মুন। 
 
এছাড়া সাংগঠনিক সম্পাদক: চন্দন দীপ মিত্র, কোষাধ্যক্ষ: সুশান্ত পাল, দপ্তর সম্পাদক: হাসান জামিল, শিক্ষা ও গবেষণা সম্পাদক: আতাউল হক চৌধুরী আফ্রিদী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক: তাসনুভা তাজিন ইভা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: জোবায়ের কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক: তাসবিবুল গনি নিলয়, সাংস্কৃতিক সম্পাদক: তুষার ধর, ক্রীড়া সম্পাদক: সৌমিক মাহমুদ অয়ন, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক: নুসরাত তুবা।
 
অন্যদিকে কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন- ইমরান নাদিম, সালমান মাহফুজ, রাকিবুল হক রনি, মিখা পিরেগু, শাহাদাৎ হোসেন স্বাধীন, রিফাত খান অনিক, অরণ্যক পৃথিবী, শাহরিয়ার আশরাফ অন্তু, খান মুকাররব ফাহিম, আবু নাঈম তরুণ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন