রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মুন্নাভাই থ্রি’র কাজ শুরু হবে শিগগির

| প্রকাশের সময় : ২৩ মে, ২০১৮, ১২:০০ এএম

রাজকুমার হিরানির এ যাবত কালের সবচেয়ে উচ্চাকাক্সক্ষী প্রয়াস ‘সঞ্জু’ মুক্তি পেতে মাসাধিককালের অপেক্ষা মাত্র। এর মধ্যে তিনি তার অতিপ্রতীক্ষিত আরেক চলচ্চিত্র ‘মুন্নাভাই থ্রি’ নিয়ে পরিকল্পনা শুরু করে দিয়েছেন।
‘মুন্নাভাই’, হিরানি এবং সঞ্জয় দত্তের ভক্তরা দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রটির অপেক্ষায় আছে। হিরানি এই ফিল্মটি সম্পর্কে বলেছেন, “আমি আর চিত্রনাট্যকার অভিজিত জোশি তৃতীয় মুন্না ভাই চলচ্চিত্র নির্মাণ করা ইচ্ছায় কাহিনীর অনেকটা লিখেও ফেলেছিলাম, কিন্তু কাহিনী প্রথম দুটির সঙ্গে মেলাতে পারছিলাম না। এখন আমি সূত্র খুঁজে পেয়েছি, অবশ্য তা লেখা বাকি আছে।” সুতরাং ভক্তদের অপেক্ষার পালা বোধ হয় শেষ হতে যাচ্ছে।
সঞ্জয়কে নিয়ে চলচ্চিত্র দুটি নির্মাণ করার কারণে ‘সঞ্জু’ নির্মাণ করা তার জন্য নির্ধারিত হয়ে গিয়েছিল কিনা জানতে চাইলে চলচ্চিত্র নির্মাতাটি বলেন, “আমি সঞ্জুকে চিনেছি ‘মুন্নাভাই’ নির্মাণ করতে গিয়েই। তবে বলে রাখা ভাল আমি আগেই বলেছি, আমি তার ঘনিষ্ঠ বন্ধুদের অন্তর্ভুক্ত ছিলাম না। সবাই তাকে যেমন চিনত আমিও তাই। সে কখনও তার অতিগোপন কথাগুলো আমাকে জানায়নি। তার সঙ্গে তিনটি ফিল্ম নির্মাণ না করলেও তার জীবন আমাকে চমৎকৃত করত। তাকে চেনান আমাকে সেই সুযোগটি করে দিয়েছে। নির্মাতা হিসেবে আমি ভাল বিষয়বস্তুর জন্য লোভী আর সেজন্য যেখানে যাবার প্রয়োজন যাব।” কেন্দ্রীয় ভূমিকায় রণবীর কাপুরকে নিয়ে ‘সঞ্জু’ ২৯ জুন মুক্তি পাবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন