শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাঙামাটিতে পাহাড় ধসে নিহত ১১

রাঙামাটি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৮, ১০:১০ এএম | আপডেট : ৮:০৬ পিএম, ১২ জুন, ২০১৮

রাঙামাটির নানিয়ারচরে পাহাড় ধসে ১১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে বেশ কয়েকজন। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করছে স্থানীয়রা।

ভারী বৃষ্টিপাতের কারণে মঙ্গলবার সকালে নানিয়ারচর উপজেলার বড়কুল ও ধর্মচান গ্রামের পাহাড়ের অংশ ধসে পড়ে। এসময় মাটি চাপা পড়ে পাহাড়ের পাদদেশ থাকা বাড়িঘর।

নিহতদের মধ্যে নয়জনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- নানিয়ারচরে বড়কূলপাড়ার একই পরিবারের তিনজন সুরেন্দ্র লাল চাকমা (৪৮), তার স্ত্রী রাজ্য দেবী চাকমা ও মেয়ে সোনালী চাকমা (০৯)। হাতিমারা গ্রামের রুমেল চাকমা (১২), রিতান চাকমা (২৫) ও রীতা চাকমা (১৭)। শিয়াইল্লাপাড়া গ্রামের ফুলদেবী চাকমা (৩২), ইতি চাকমা (২৪) ও শিশু অজ্ঞাত (২ মাস)।

এ ঘটনার পর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং নিরাপত্তা বাহিনীর সদস্যরা উদ্ধারকাজ চালাচ্ছেন। এতে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নানিয়ারচরের বড়িঘাট ইউনিয়নের ইসলামপুর গ্রামে এবং সাবেক্ষ্যং ইউনিয়নে পাহাড় ধসের ঘটনা ঘটে। টানা বৃষ্টিপাতের মধ্যে এসব স্থানে সোমবার দিনগত রাতে পাহাড় ধসে পড়ে।

নানিয়ারচর থানার ওসি আব্দুল লতিফ বলেছেন, `আমরা পাহাড় ধসের খবর পেয়েছি। ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে না যাওয়া পর্যন্ত হতাহতের বিষয়ে বিছু বলতে পারবো না।`

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন