রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কেরানীগঞ্জে নিখোঁজের ১৯ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

ঢাকার কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় একটি খালে গোসল করতে নেমে নিখোঁজ স্কুল ছাত্র জিহাদের লাশ ১৯ ঘন্টা পর গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টায় উদ্ধার করা হয়েছে। পরে জিহাদের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

ফায়ার সার্ভিসের ঢাকা-৪ জোনের উপ-সহকারী পরিচালক মানিকুজ্জামান জানান, একই সাথে খালে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া বাঘৈর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্র মো. সিফাত হোসেনের লাশ বৃহস্পতিবার সন্ধ্যায় উদ্ধার করা হয়। পরে খালে থাকা প্রচুর কচুরীপানা ভেকুর সাহায্যে অপসারন করে নিখোঁজ স্কুল ছাত্র জিহাদের লাশ উদ্ধারের অভিযান চালানো হয় । রাতে আলোর স্বল্পতা থাকায় উদ্ধার অভিযান বন্ধ রাখা হয়। শুক্রবার ভোর বেলা থেকে আবার উদ্ধার অভিযান চালানো হয়। একটানা চারঘন্টা অভিযান চালিয়ে বাঘৈর নগর এলাকা বরাবর খাল থেকে জিহাদের লাশ উদ্ধার করা হয় । জিহাদ বাঘৈর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র।
উল্লেখ্য বাঘৈর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্র মো. সিফাত হোসেন ও অষ্টম শ্রেনীর ছাত্র মো. জিহাদ বৃহস্পতিবার তাদের স্কুলের অর্ধবার্ষিক পরীক্ষা শেষে তারা নিজনিজ বাড়ি ফিরে। পরে তারা তাদের অপর বন্ধু জুনাইদকে সাথে নিয়ে রাজেন্দ্রপুর খালে গোসল করতে নামে। একপর্যায়ে তিন বন্ধু একসাথে খালের পাড় থেকে খালে লাফ দেয়। এসময় জুনাইদ সাতরিয় খালের পাড়ে উঠলেও তার অপর বন্ধু সিফাত ও জিহাদ পানির ¯্রােতে ভেসে গিয়ে খালের কচুরী পানার ভিতরে গিয়ে পানিতে তলিয়ে যায়। এতে জুনাইদ চিৎকার করলে আশেপাশের লোকজন খালের পাড়ে এসে জমায়েত হয়ে তাদের উদ্ধারের চেষ্টা করে ব্যার্থ হয়। নিহত সিফাতের বাবার নাম মোঃ মফিজুল ইসলাম বাড়ি বাঘৈর গ্রামে এবং নিহত জিহাদের বাবার নাম মোঃ ঈমান আলী বাড়ি বাঘৈর নগর এলাকায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন