রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আল্লাহভীরু নেতৃত্ব না এলে জনগণের দুঃখকষ্ট দূর হবে না

মাধবদীর জনসভায় পীর সাহেব চরমোনাই

সরকার আদম আলী, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

ইসলামী আন্দোলনের আমীর পীর সাহেব চরমোনাই মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, দেশের মানুষ এখন নিরাপদে নেই। মায়ের গর্ভের শিশুরাও নিরাপদে নেই। ঘরে থাকলে খুন বাহিরে গেলে গুম। কাজেই আল্লাহ ভীরু নেতৃত্ব নির্বাচিত না হলে জনগণের দু:খ কষ্ট দূর হবে না। মানুষ নিরাপদে থাকবে না। দেশে ইসলামী শাসন প্রতিষ্ঠিত না থাকায় মানবতার কল্যাণ সর্বত্র ভুলণ্ঠিত হচ্ছে। ইসলামী আন্দোলন ইসলামের খেদমত ও মানবতার সেবায় কাজ করছে। আপনারা ইসলামী আন্দোলনের দাওয়াত গ্রহণ করুন। ইসলামী আন্দোলনের পতাকার তলে আসুন।
তিনি গত সোমবার নরসিংদী মাধবদী থানা ও পৌর শাখার উদ্যোগে মাধবদী হাই স্কুল মাঠে সন্ত্রাস দূর্নীতি ও কায়েমী স্বার্থবাদ প্রতিষ্ঠা নির্দলীয় নিরপেক্ষ ও তত্তাবধায়ক সরকারের অধীনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠার দাবিতে অনুষ্ঠিত জনসভায় এসব কথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন মাধবদী থানা আহŸায়ক মুফতি কাউছার আহমাদ কাসেমী। বক্তব্য রাখেন বিশেষ অতিথি ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ইসলামী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ, নরসিংদী জেলা সভাপতি মাওলানা আবদুল বারী, সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন ভূঁইয়া।
বক্তব্য শেষে প্রধান অতিথি একাদশ সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন। তারা হলেন নরসিংদী-১ এর প্রার্থী আশরাফ উদ্দিন ভূঁইয়া, নরসিংদী-৩ (শিবপুর) মাওলানা ওয়ায়েজ হোসেন ভূঁইয়া, নরসিংদী-৫ (রায়পুরা) মাওলানা গোলাম সারোয়ার ফরিদী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন