বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ল্যাপটপ মেলা শুরু বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিনদিনের ‘এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ার ২০১৮’ শুরু হচ্ছে বৃহস্পতিবার থেকে। এবারের আয়োজনে ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৫টি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭ স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। গত রোববার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন গেøাবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, এইচপি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল হোসেইন ভূঁইয়া, ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার আতিকুর রহমান, আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ, এসার বাংলাদেশের চ্যানেল সেলস কানসালটেন্ট সাকিব হাসান ও এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান।
আব্দুল ফাত্তাহ বলেন, এবারের মেলাতে এফোরটেক টাইটেল স্পন্সর। তাই মেলাতে আসা দর্শনার্থীদের জন্য অফার, ছাড়ে চমক অবশ্যই থাকে। এফোরটেকের বিভিন্ন পণ্য পাওয়া যাবে মেলাতে।
ইমরুল হোসেইন ভূঁইয়া বলেন, এইচপি মেলাতে নতুন ডিজাইন ও আপডেট পণ্য নিয়ে হাজির হবে। ক্রেতাবান্ধব ল্যাপটপ থাকবে, ভালো ভালো পণ্য থাকবে। এ ছাড়া আমাদের স্টকও প্রচুর। ল্যাপটপ কিনে পাওয়া যাবে ছাড়, অফারসহ নানা ধরনের উৎসাহব্যাঞ্জক উপহার।
আতিকুর রহমান বলেন, এবারের সামার ল্যাপটপ ফেয়ারে ডেল নিয়ে আসছে নতুন ডিজাইনের নতুন ল্যাপটপ। পাশাপাশি ডেলের অন্যান্য ল্যাপটপও পাওয়া যাবে। মেলা থেকে ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন ছাড়। মেলা চলাকালীন সময়ে উপহারসহ নানা ধরনের অফারও থাকবে।
মো. আল ফুয়াদ বলেন, মেলায় ক্রেতাদের জন্য থাকবে আসুসের গেমিং ল্যাপটপ। ল্যাপটপ কিনলে ছাড় থাকবে, থাকবে অফার ও উপহার। সাকিব হাসান বলেন, মেলাতে এসার ল্যাপটপ কিনলে ক্রেতারা নিশ্চিত উপহার পাবে ক্রেতারা। ছাড় ও ডিসকাউন্ট থাকবে মেলায়। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন