রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাংলাদেশ সফরে নেই ক্রেমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দক্ষিণ আফ্রিকা সফরের পরই বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। তার আগে ধাক্কা খেলো তাদের প্রস্তুতি। হাঁটুর ইনজুরিতে সফর থেকে ছিটকে গেছেন সাবেক জিম্বাবুয়ে অধিনায়ক গ্রায়েম ক্রেমার।
বিশ্বকাপ বাছাইয়ে ব্যর্থ হওয়ার পর পর ক্রেমারের কাছ থেকে কেড়ে নেওয়া হয় অধিনায়কের দায়িত্ব। এরপর বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা সফরের আগে প্রস্তুতিতে অংশ নিয়েছিলেন ঠিকই। পুরনো চোট আবার অস্বস্তি তৈরি করলে প্রস্তুতি আর চালিয়ে যেতে পারেননি। গত সপ্তাহে বাধ্য হয়ে করান সার্জারি। তার সুস্থ হতে কমপক্ষে ৬-৮ সপ্তাহ লাগবে বলে জানিয়েছেন ফিজিও আনেসু মুপোতারিঙ্গা, ‘সার্জারি ঠিকঠাকভাবেই শেষ হয়েছে। ক্রেমারের পুনর্বাসন ঠিকভাবে চলছে। আশা করছি তিনি ৬-৮ সপ্তাহের মধ্যে মাঠে ফিরতে পারবেন। তাতে করে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ সফরে ক্রেমারের খেলা হবে না।’
দুঃসংবাদের সঙ্গে আবার সুসংবাদও রয়েছে জিম্বাবুয়ে শিবিরে। চোট সারিয়ে ক্যাম্পে ফিরছেন কাইল জার্ভিস। পাকিস্তানের বিপক্ষে হাতে চোট পাওয়ার পর পুনর্বাসনে ছিলেন। একইভাবে চোট সারিয়ে ফিরেছেন সলোমন মিরে।
দক্ষিণ আফ্রিকা সফরে জিম্বাবুয়ে প্রথম ওয়ানডে খেলবে ৩০ সেপ্টেম্বর। সেখানে তিনটি ওয়ানডে ছাড়াও তিনটি টি-টোয়েন্টি খেলবে। এরপর অক্টোবরে বাংলাদেশ সফরে তারা তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন