সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাসে পোশাক শ্রমিক ধর্ষণ চেষ্টা

চালক আটক

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

মানিকগঞ্জের সাটুরিয়ায় পোশাক কারখানার শ্রমিক পরিবহনের বাসে নারী পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত বাস চালককে আটক করেছে।
গত মঙ্গলবার রাত ১১ টার দিকে সাটুরিয়া মানিকগঞ্জ সড়কের ধুল্ল্যা এলাকায় এ ঘটনা ঘটে। আটক হওয়া বাস চালক সাটুরিয়া উপজেলার বালিয়াটি চরপাড়া গ্রামের মো: রইজ উদ্দিনের পুত্র জামাল মিয়া (৩৫)। আর ওই নারী পোশাক শ্রমিক ধামরাইয়ের বাথুলী এলাকার কিউটেক্স নামক পোশাক কারখানায় কাজ করে। তার বাড়ি সাটুরিয়া সদর ইউনিয়নের একটি গ্রামে।
ওই নারী পোশাক শ্রমিক জানায়, গত মঙ্গলবার রাত ১০ টার অফিস শেষ হওয়ার পর পোশাক কারখানার শ্রমিক পরিবনের ওই বাসে করে তারা ধামরাই থেকে সাটুরিয়া আসার পথে ধূল্ল্যা এলাকায় বাসে থাকা সে ছাড়া আর অন্যান্য সকল শ্রমিক নেমে যায়। পরে কিছুদূর গিয়ে চালক বাসের সকল বাতি বন্ধ করে দিয়ে তাকে নির্যাতনের চেষ্টা করে। পরে ওই নারী চালকের পায়ে ধরে মাফ চেয়ে কাউকে ঘটনা জানাবে না শর্তে চালকের হাত থেকে মুক্তি পায়। পরে সে সাটুরিয়া বাজার ব্রীজ এলাকায় বাস থেকে নেমে, তাকে নিতে অপেক্ষায় থাকা তার বাবার কাছে ঘটনাটি জানায়।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মো: আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, এ ঘটনায় পোশাক কারখানার ওই নারী শ্রমিক বাদী হয়ে বুধবার সকালে সাটুরিয়া থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে ৯/৪খ ধারায় মামলা দায়ের করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন