বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টিভির স্ক্রলে সিরাজ মোল্লা ফেসবুকে মোহন!

শিবপুরে আ.লীগের প্রার্থী নিয়ে বিভ্রান্তি

সরকার আদম আলী, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

টিভির টিকারে বর্তমান এমপি সিরাজুল ইসলাম মোল্লার নাম এবং ফেসবুকে সাবেক এমপি জহিরুল হক মোহনের মনোনয়নের চিঠির ছবি। নরসিংদী-৩ শিবপুর আসনে কে পেয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন? এই নিয়ে নেতাকর্মীরা রয়েছেন বিভ্রান্তিতে।

সাবেক এমপি জহিরুল হক মোহন নিজের ফেসবুক আইডিতে মনোনয়নের চিঠি প্রদর্শন করেছেন এবং লাইভে এসে তার মনোনয়ন প্রাপ্তির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং মাঠ পর্যায়ের নেতাকর্মীদের অভিনন্দন জানিয়েছেন। এরই মধ্যে গতকাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়ন ঘোষণার পর টেলিভিশনের টিকারে বর্তমান এমপি মো. সিরাজুল ইসলাম মোল্লার নাম প্ররচারিত হতে থাকলে নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হয়। নেতাকর্মীরা কেউ সাংবাদিকদের কে ফোন করে জানতে চায় প্রকৃত ঘটনা কি। কে পেয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন।

জানা গেছে, নরসিংদী-৩ শিবপুর আসনটিতে পর পর কয়েক বছর এমপি ছিলেন বিএনপির সাবেক মহাসচিব মরহুম আব্দুল মান্নান ভূঁইয়া। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল হক মোহন ২০০৮ সালের নির্বাচনে মান্নান ভূঁইয়াকে বিপুল ভোটে পরাজিত করে শিবপুরের এমপি নির্বাচিত হন। দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চান যুবলীগ নেতা মো সিরাজুল ইসলাম মোল্লা। কিন্তু আওয়ামী লীগ তাকে মনোনয়ন না দেয়ায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে হাঁস মার্কা নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে আওয়ামী লীগের জহিরুল হক মোহনকে বিপুল ভোটে পরাজিত করে শিবপুরের এমপি নির্বাচিত হন। পরে তিনি অন্যান্য স্বতন্ত্র এমপিদের সাথে আওয়ামী লীগে যোগদান করে দলীয় এমপি হিসেবে মর্যাদা অর্জন করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি সিরাজুল ইসলাম মোল্লা আওয়ামী লীগের মনোনয়ন দাবি করেন। পাশাপাশি মনোনয়ন দাবি করেন সাবেক এমপি জহিরুল হক মোহন। সকলের ধারণা ছিল স্বতন্ত্র ভাবে নির্বাচিত হয়ে সিরাজুল ইসলাম মোল্লা যেহেতু দলে যোগদান করেছেন সেহেতু তিনি দলীয় মনোনয়ন পেতে পারেন। ইতোমধ্যে দেশের কয়েকটি পত্র-পত্রিকা ফেসবুক ইত্যাদিতেও সিরাজুল ইসলাম মোল্লার নাম মনোনয়ন প্রাপ্তির তালিকা ছিল। গতকাল হঠাৎ সাবেক এমপি জহিরুল হক মোহনের হাতে দলীয় মনোনয়ন চিঠি দেখে সিরাজুল ইসলাম মোল্লার সমর্থকরা থ বনে যায়। গতকালের রিপোর্ট লেখা পর্যন্ত বিভ্রান্তির কোন অন্ত ছিল না। শিবপুরের জনবহুল এলাকা গুলোসহ বিভিন্ন স্টল দোকান ইত্যাদিতে সিরাজ মোল্লা ও মোহনের সমর্থকদের মধ্যে চলেছে ব্যাপক বচসা হৈ হুল্লোড়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন