শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নির্বাচনের পেটে বিপিএলের উদ্বোধনী আয়োজন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মানেই তো জমকালো উদ্বোধনী অনুষ্ঠান, দেশি- বিদেশি শিল্পীদের নজরকাড়া স্টেজ পারফরম্যান্সে বুঁদ দর্শক, লেজার লাইটের আলোর ঝলকানিতে আলোকিত স্টেডিয়াম। শুরুর তিনটি আসরে বিপিএলকে এভাবে দেখা গেলেও শেষ দুটি আসরে দেখা যায়নি। দর্শকদের জন্য দুঃসংবাদ চতুর্থ ও পঞ্চম আসরের সেই বর্ণহীন ধারবাহিকতা বজায় থাকছে বিপিএলের এবারের আসরেও। কোনো উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই ৫ জানুয়ারি মাঠে গড়াবে বিপিএল ষষ্ঠ আসর।
বিপিএল চতুর্থ আসরের উদ্বোধনী অনুষ্ঠানটি বাতিল করা হয়েছিল সময় স্বল্পতার কারণে। পঞ্চম আসর তা দেখেনি বন্যা দুর্গতদের প্রতি বিসিবি’র সহমর্মিতার কারণে। আর ষষ্ঠ আসরের উদ্বোধনী অনুষ্ঠানের পরিকল্পনা ভেস্তে গেছে ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ সংসদ নির্বাচনের জন্য। গতকাল সংবাদ মাধ্যমকে এ তথ্য দিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল। তিনি বলেন, ‘আসলে এবার তো নির্বাচন। সেটার রেশ শেষ হতে হতে ২০১৯ সালের জানুয়ারির ১ কি ২ তারিখ চলে যাবে। যেহেতু অল্প সময় হাতে থাকবে তাই এর মধ্যে আমরা কোনো ওপেনিং কনসার্টের পরিকল্পনা নেইনি। ৫ জানুয়ারি থেকে সরাসরি খেলা। নির্বাচনের জন্য আমরা এইগুলো সব বন্ধ রাখছি।’
৫ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে বিপিএল ষষ্ঠ আসর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন