সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে শিশু কন্যা অপহরন করে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৯, ৮:০৯ পিএম

বরিশাল মহানগরীতে তিন বছর বয়সী এক শিশু কন্যাকে অপহরনের পরে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবী করছে অপহরনকারীরা। গত রোববার সকাল ১০টায় শিশুটি নগরীর কলেজÑরো পেস্কার বাড়ির নিজ বাসার সামনে থেকে নিখোঁজ হবার পর ঐদিনই দুপুরে ও সন্ধ্যায় অজ্ঞাত অপহরনকারীরা তার পিতাকে মুঠোফোনে ফোনে ৪০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে বলে াভিযোগ পাওয়া গেছে। টাকা না পেলে শিশুটিকে হত্যার হুমকিও দেওয়া হয়েছে বলে জানা গেছে। শিশুটিকে উদ্ধারে পুলিশের একাধিক টিম মাঠে তৎপর বলে জানিয়েছেন বরিশাল মহানগন পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার নাসির উদ্দিন মল্লিক।
তিন বছর বয়সী অপহৃতা শিশু দীপা রাণী পুটির বাবা বিনয় সমাদ্দার নগরীর কাউনিয়া বাঁশেরহাট এলাকায় একটি মিষ্টির দোকানের কর্মচারী। তিনি ২০ নম্বর ওয়ার্ডের কলেজ অ্যাভেনিউ মরহুম বাদল কমিশনারের বাড়ির গলিতে পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করে।
বাবা বিনয় সমাদ্দার সাংবাদিকদের জানান, রোববার সকাল ১০টার দিকে দীপা রানী ঘরের সামনেই খেলা করছিলো। এর কিছুক্ষণ পরে থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। তার খোঁজে প্রতিবেশী সহ নিকট আত্মীয় স্বজনদের কাছে খোঁজ খবর ও এলাকায় মাইকিং করা হয়। পরে পুলিশকে অবহিত করা হয়।
বিনয় সমাদ্দার আরও বলেন, রোববার দুপুরের দিকে একটি অপরিচিত নম্বর থেকে তার মুঠোফোনে কল করে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবী করা হয়। সন্ধ্যায় ফের ফোন করে মুক্তিপণ দাবী করা হয় ৪০ লাখ টাকা। তবে দুবারই ফোন করা ব্যক্তি নিজের পরিচয় দেয়নি কিম্বা কোথায় টাকা পাঠাতে হবে তাও জানায়নি।
মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ জোনের উপ-কমিশনার মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া জানান, বিনয় সামাদ্দার তার মেয়েকে অপহরন ও মুক্তিপণ দাবীর অভিযোগ জানানোর পর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কোতয়ালী থানা, গোয়েন্দা ও সিআইডি পুলিশের একাধিক টিম শিশুটিকে উদ্ধারে কাজ করছে বলেও জানিয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ৭ জানুয়ারি, ২০১৯, ৯:১৮ পিএম says : 0
We have liberated our country to live in peace----but Alas no peace not security---every where Pakistanis are here''''
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন