বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জাহিদের সামনে অসহায় মোহামেডান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:১০ এএম


জাহিদ হোসেনের দারুণ এক হ্যাটট্রিকে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চলতি লিগে প্রথম জয় তুলে নিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘ। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে গতকাল ৪-১ গোলে জিতে আরামবাগ। বিজয়ী দলের হয়ে অন্য গোলটি করেন চিনেডু ম্যাথিউ।
নিজেদের প্রথম ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে হেরেছিল মারুফুল হকের দল। অন্য দিকে টিম বিজেএমসিকে ২-১ গোলে হারিয়ে লিগ শুরু করা মোহামেডান পেল এবারের প্রিমিয়ার ফুটবল লিগে প্রথম হারের স্বাদ।
ম্যাচের দ্বাদশ মিনিটে এগিয়ে যায় আরামবাগ। বাঁ দিক থেকে রাজন মিয়ার আড়াআড়ি পাস থেকে পাওয়া বল প্লেসিং শটে জালে জড়িয়ে দেন জাহিদ। ৫৯তম মিনিটে স্বস্তির সমতার ফেরে মোহামেডান। ডান দিকের ডি বক্সের একটু বাইরে থেকে ল্যান্ডিং ডারবোয়ে পোস্টে ফ্রি কিক না নিয়ে বল বাড়ান পেছনে থাকা কায়সার আলি রাব্বীকে। জোরালো শটে জাল খুঁজে নেন এই মিডফিল্ডার। কিন্তু সাত মিনিট পর আবারো পিচিয়ে পড়ে মোহামেডান। ডি বক্সের বাইরে থেকে জাহিদের নেওয়া ফ্রি কিক এক ড্রপ খেয়ে কাছের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে পায়। ৭৬তম মিনিটে প্রতিআক্রমণ থেকে ব্যবধান আরও বাড়িয়ে নেয় আরামবাগ। সতীর্থের লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে এক ডিফেন্ডারকে কাটিয়ে আরিফুর রহমান আড়াআড়ি পাস দেন চিনেডু ম্যাথিউকে। বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ার এই ফরোয়ার্ড। ৮৪তম মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন জাহিদ। বাঁ দিক থেকে অধিনায়ক রবিউল হাসানের বাড়ানো বলে জাহিদের শট ক্রসবারের ভেতরের কোণায় লেগে জালে জড়ায়।
চলতি লিগে এটি দ্বিতীয় হ্যাটট্রিক। প্রথম হ্যাটট্রিক করেছিলেন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বালো ফামুসা।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন