বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেননকে শাস্তির ব্যবস্থা করুন

আল্লামা জুনাইদ বাবুনগরী

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

রাশেদ খান মেননের সংসদ সদস্য পদ বাতিল ও গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম হাটহাজারীর মুঈনে মুহতামিম আল্লামা জুনাইদ বাবুনগরী।

গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, সম্প্রতি জাতীয় সংসদে কওমী মাদরাসাকে বিষবৃক্ষের সাথে তুলনা, ইসলামী অনুশাসনকে মোল্লাতন্ত্র, খতমে নবুওয়ত অস্বীকারকারী অমুসলিম কাদিয়ানীদের পক্ষে দালালী, হেফাজতে ইসলাম ও শীর্ষ আলেম শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীসহ আলেম সমাজ ও জাতীয় কবিকে কটাক্ষ করে রাশেদ খান মেননের দেয়া বক্তব্য অশালীন, আক্রমণাত্মক ও উস্কানিমূলক।
বিবৃতিতে তিনি বলেন, রাশেদ খান মেনন সংসদে দাঁড়িয়ে ইসলামের মৌলিক আকীদা খতমে নবুওয়ত অস্বীকারকারী কাফের কাদিয়ানীদের পক্ষে উদ্দেশ্য প্রনোদিত বক্তব্য রেখেছেন। কুরআন হাদীস ও শরীয়তের বিধান হলো যারা আকীদায়ে খতমে নবুওয়ত স্বীকার করেনা তারা কাফের ও অমুসলিম। মেনন কাদিয়ানীদের পক্ষে ওকালতি করে প্রমাণ করেছেন তিনিও এই কুফরী আকীদায় বিশ্বাসী। সুতরাং খতমে নবুয়ত অস্বীকারকারী মেনন মুসলমান হতে পারে না। আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, উপমহাদেশর ঐতিহ্যবাহী দ্বীনিধারা হলো কওমি মাদরাসার শিক্ষা। ঘুষ, সুদ, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত শান্তিময় সমাজ বিনির্মাণে কওমি মাদরাসা অনন্য নজীর স্থাপন করেছে।

আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, হেফাজতে ইসলাম মুসলমানদের ঈমান-আকিদা রক্ষায় সর্ববৃহৎ ধর্মীয় সংগঠন। মহান আল্লাহ, মহানবী সা. সাহাবায়ে কেরামের শান-মান মর্যাদা রক্ষা, নাস্তিক্যবাদী ইসলামবিদ্বেষী অপশক্তি এবং বিশ্বব্যাপী ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ইহুদি খ্রিস্টান সম্রাজ্যবাদী, রাম-বাম গোষ্ঠীর মোকাবেলায় হেফাজত সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন