শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো এক সঙ্গে লুৎফর ও অলি

ইনকিলাব প্রতিবেদক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ৪:৫২ পিএম

‘ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো’ থেকে ‘খরচাপাতির গান।’ এর মাঝ খানে লুৎফর হাসান ও সোমেশ্বর অলি জুটির গানের সংখ্যা অনেক। সেসব গান শ্রোতাপ্রিয় ও প্রশংসিত। সেই ধারাবাহিকতায় দু’জনের নতুন গান ‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’।
সোমেশ্বর অলি কথায় গানটির সুর ও কণ্ঠ দিয়েছেন লুৎফর হাসানের। সঙ্গীত পরিচালনায় আমজাদ হোসেন। মিউজিক ভিডিও তৈরি করেছেন আল মাসুদ। ভিডিওতে অভিনয় করেছেন শ্যামল মওলা ও মন্দিরা চক্রবর্তী। আছেন লুৎফর হাসানও। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) ।
গানটি নিয়ে লুৎফর ও অলি কাজ করছেন অনেকদিন থেকেই। জানা যায়, গানটি সেই ঘুড়ির সময় থেকেই দুজনের প্রিয়। ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ যখন প্রথমবার গানটি শোনেন, গানটি তাকে ছুঁয়ে যায়, একবার শুনেই তিনি গুনগুন করে গাইলেন গানটা, জানালেন লুৎফর হাসান। তিনি আরও জানান, এই গানটি সব শ্রেণীর শ্রোতাদের মনেই দাগ কাটবে আমার বিশ্বাস।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ৯মার্চ শনিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘আয়না দিয়ে ঘর বেঁধেছি’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন