বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সন্ত্রাসী হামলায় হাসপাতালে কাতরাচ্ছে শাহজাহান, মামলা নিচ্ছে না পুলিশ

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০০ পিএম

পূর্ব শত্রুতার জেরে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় শাহজাহান (৩৫)নামে এক ব্যক্তি সন্ত্রাসীদের হামলায় আহত হয়ে গত ৮দিন ধরে যন্ত্রণায় কাতরাচ্ছে হাসপাতালের বিছানায়। আহত শাহজাহান উপজেলার বুরুদিয়া ইউনিয়নের কাগারচর গ্রামের মৃত ছয়েব আলীর ছেলে। এ ঘটনায় থানায় মামলা নিচ্ছে না বলে অভিযোগ তার পরিবারের। 

পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার রাতে উপজেলার কাগারচর গ্রামের একটি বাড়িতে অনুষ্ঠান দেখতে যায় শাহজাহান। অনুষ্ঠান শেষে রাত সাড়ে ১২টার দিকে বাড়ি ফেরার পথে পাশর্^বর্তী খামা গ্রামে একটি ইটভাটার সামনে পৌঁছলে পূর্ব শত্রুতার আক্রোশে একই গ্রামের মৃত জামের উদ্দিনের ছেলে শামসুর নেতৃত্বে ৭-৮জন সন্ত্রাসী তার উপর সশস্ত্র হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা তাকে বেধরক মারধর করে একটি হাত ও দুটি পা ভেঙে দেয়। পরে তাকে টেনেহেঁচড়ে শামসুর বাড়িতে নিয়ে আটকে রাখে। খবর পেয়ে শাহজাহানের লোকজন ওই বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে রাতেই চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। অবস্থা আশঙ্কানক থাকায় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে গতকাল বৃহস্পতিবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক(এসআই) আলমগীর হোসেন এর কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি নিয়ে এলাকায় তদন্তে এসেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন