ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শিক্ষাদিক্ষা

ভিসি কার্যালয়ে আন্দোলনকারীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১১:০৬ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলে প্রতিবাদকারীদের ওপর হামলার ঘটনার বিচার চেয়ে ভিসি কার্যালয়ে গেছেন ডাকসুর ভিপি নুরুল হক নুরসহ আন্দোলনকারীরা। আজ বুধবার সকাল ৯টার দিকে তারা গিয়ে উপাচার্য আখতারুজ্জামানকে হামলার বিস্তারিত অভিযোগ করেন এবং দোষীদের বিচার দাবি করেন।

এসময় ডাকসুর সমাজসেবা সম্পাদক আক্তার হোসেন, শামসুন্নাহার হল ভিপি ইমি এবং অরণি সেমন্তি খান, তালিম হাসান রিজভি, শাফি আব্দুল্লাহ, রাইহান, নুরুর বন্ধু রাশেদ ও ফারুক উপস্থিত ছিলেন।

এর আগে, মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে ঢাবির উর্দু বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ফরিদ হাসানকে মারধরের ঘটনার অভিযোগপত্র দিতে স্যার সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলে যান ডাকসুর ভিপি নুরুল হক নুর, সমাজসেবা সম্পাদক আকতার হোসেন, শামসুন্নাহার হলের ভিপি শেখ তাসনীম আফরোজ ইমি, অরণি সেমন্তি খানসহ কয়েকজন।

তবে নুরসহ ছাত্রনেতারা হলটির ভেতরে গেলে সেখানে ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের বাধা দেয় ও অবরুদ্ধ করে বলে অভিযোগ পাওয়া গেছে। আর হলটির বাইরে দাঁড়িয়ে থাকা অবস্থায় ছাত্রলীগের অন্য নেতাদের আপত্তিকর মন্তব্যের শিকার ও তাদের হাতে লাঞ্ছিত হওয়ার অভিযোগ করেছেন সেমন্তি ও ইমি। তাদের গায়ে ডিমও ছুড়ে মারা হয়েছে বলে দাবি করেছেন তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন