শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিলভার মাঝে অধিনায়কের ছায়া দেখছেন কোম্পানী

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০১৯, ৪:৩৬ পিএম

বের্নার্দো সিলভার মাঝে ম্যানচেস্টার সিটির পরবর্তী অধিানয়কের ছায়া দেখছেন বর্তমান দলপতি ভিনসেন্ট কোম্পানী।
গত রোববার সিটি অধিনায়ক হিসেবে চতুর্থবারের মত প্রিমিয়ার লিগের শিরোপা হাতে নেন কোম্পানী। শিরোপা দৌঁড়ে লিভারপুলের চ্যালেঞ্জকে সমান তালে মোকাবেলা করে শেষ ম্যাচে ব্রাইটনকে ৪-১ গোলে উড়িয়ে পেপ গার্দিওলার দলের শিরোপা জয় নিশ্চিত হয়। লেস্টার সিটির বিপক্ষে আগের ম্যাচটিতে ৩৩ বছর বয়সী এই বেলজিয়াম ডিফেন্ডারের একমাত্র গোলেই সিটির জয় নিশ্চিত হয়েছিল। এই জয়ের কারণেই শিরোপা নিশ্চিতের জন্য সিটি ও লিভারপুলকে শেষ দিন পর্যন্ত অপেক্ষায় থাকতে হয়েছে।
এদিকে সিটির হয়ে দারুণ এক মৌসুম কাটিয়েছেন পর্তুগাল প্লেমেকার সিলভা। লিগে এবার সাত গোলের পাশাপাশি সাত গোলে করেছেন সহায়তা। কোম্পানী বিশ্বাস করেন আগামী বছরগুলোতে সিটিকে নেতৃত্ব দেয়ার সব ধরনের গুনাবলী সিলভার রয়েছে। ফ্রেঞ্চ রেডিও স্টেশন আরএমসি’কে কোম্পানী বলেন, ‘আমি অনেক সময় মজা করে সিলভাকে বলেছি তুমি ৫০ শতাংশ ক্লাউন, ৫০ শতাংশ লিডার। যখন সে ২৫ শতাংশ ক্লাউন ও ৭৫ শতাংশ লিডার হয়ে উঠবে তখনই সিটিকে নেতৃত্ব দেবার যোগ্যতা অর্জন করবে। সে এতটাই শক্তিশালী ও সৎ একজন মানুষ যে এই মুহূর্তে সিটির অধিনায়ক হবার মত যোগ্যতা তারই আছে।
২৪ বছর বয়সী সিলভা এবার পিএফএ বর্ষসেরা খেলোয়াড়ের তালিকায় শীর্ষ তিনজনের মধ্যে থাকলেও শেষ পর্যন্ত লিভারপুল ডিফেন্ডার ভার্জিল ফন ডিকের কাছে হেরে যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন