শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে গৃহবধূকে গণধর্ষণ করে ভিডিও ধারণ

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৯, ৭:০২ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে চার জন মিলে এক গৃহবধূকে গণধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারন করে ব্ল্যাক মেইলের মাধ্যমে পুনরায় ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ৫ মে ঘটলেও ধর্ষিতা নিজে বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার ৪ ধর্ষকের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
ধর্ষিতার বরাত দিয়ে পুলিশ জানান, ৫ মে রোববার রাত আটটার দিকে উপজেলার আড়াইহাজার পৌরসভাধীন মুকুন্দী গ্রামের এক দিন মজুরের স্ত্রী (৩৫) রাত ৮টার দিকে দোকান থেকে সদাই আনার জন্য বাড়ি থেকে যাওয়ার পথে একই এলাকার সাহাদ আলীর ছেলে সেলিম (৩০), আঃ সালামের ছেলে মাঈনউদ্দিন(২৫),কফিলউদ্দিনের ছেলে সোহেল(২৭) ও নিজামউদ্দিনের ছেলে আবুল (২৬) তার গতিরোধ করে তার মুখ চাপা দিয়ে পাশের ধান ক্ষেতে নিয়ে গিয়ে জোর পূর্বক গণধর্ষণ করে। ওই সময় তাদের গণধর্ষণের ঘটনাটি মোবাইল দিয়ে ভিডিও করে রাখে ধর্ষকরা। ঘটনার সময় গৃহবধূ অজ্ঞান হয়ে পরলে তাকে ঘটনাস্থলে ফেলে চলে যায় ধর্ষকরা।
পরে জ্ঞান ফিরলে রাতে গৃহবধূ একাই বাড়িতে চলে আসে। পরে ঘটনার ব্যাপারে থানায় মামলা দেওয়ায় চেষ্টার করলে ধর্ষক ও তাদের লোকজন ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার হুমকী দেয়। সম্প্রতি ধর্ষণের সেই ভিডিওর প্রকাশের হুমকী দিয়ে ধর্ষকরা পুনরায় অনৈতিক কাজের প্রস্তাব দিলে গৃহবধূ বৃহস্পতিবার চার ধর্ষকের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণের অভিযোগ দেয়।
আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, আসামী গ্রেফতারের জন্য পুলিশের কয়েকটি টিম কাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন