বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

মোহামেডান, প্রাইম ব্যাংককে অপেক্ষায় রাখল বৃষ্টি

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : বিকেএসপিতে বৃষ্টি বিঘিœত দিনে ম্যাচ সম্পন্ন হলেও মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম এবং ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের ম্যাচ দু’টি গড়িয়েছে রিজার্ভ ডে’তে। মোহামেডান, প্রাইম ব্যাংককে অপেক্ষায় রেখেছে বৃষ্টি। ফতুল্লায় এদিন যথাসময়ে ম্যাচ শুরু হলেও প্রথম দফায় ম্যাচের ৮.২ ওভারে আক্রান্ত হয় বৃষ্টি। দুপুর ২টার আগে ম্যাচ পুনরায় শুরু হয়েছে, নির্ধারিত হয়েছে ২০ ওভারের ম্যাচ। পেস বোলার আরিফুল (৩/২৯), অফ স্পিনার হাবিবুরের (২/২৩) বোলিংয়ে ১৪৯ রানে অল আউট করে মোহামেডান যখন ইনিংস শুরু করেছে মাত্র, তখন ১৪ বল খেলা হওয়ার পর বেলা ৩টা ২৬ মিনিটে পুনরায় বেরসিক বৃষ্টির হানা! রিজার্ভ ডে’তে গড়ানো ম্যাচে আজ মোহামেডানের সামনে টার্গেট ২২.৪ ওভারে ১৩৬ রান। এই ম্যাচে সিসিএস’র তরুণ মিডল অর্ডার সালমান ৫২ বলে করেছেন ৫৮।
এদিকে সকাল থেকে বৃষ্টিতে আক্রান্ত মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচ শুরু করতে অপেক্ষা করতে হয়েছে দুপুর ২টা পর্যন্ত। টসে হেরে ব্যাট করতে নেমে স্যাঁতসেতে উইকেটে ২১ ওভারে নির্ধারিত ম্যাচে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে মাত্র ৮৯ রানে অল আউট হয়েছে কলাবাগান একাডেমি। প্রাইম ব্যাংকের আজিম এবং মুনীর ৩টি করে উইকেট পেয়েছেন যথাক্রমে ২৩ ও ১২ রান খরচায়। বেলা ৩টা ৩০ মিনিটে পুনরায় বৃষ্টি হানা দিলে এদিন আর শুরু করা যায়নি প্রাইম ব্যাংকের ইনিংস। ৯০ রানের লক্ষ্যে আজ ব্যাট করবে প্রাইম ব্যাংক।
মোহামেডানÑসিসিএস (২৫ ওভারে নির্ধারিত ম্যাচ)
সিসিএস : ১৪৯/১০ (২৪.৫ ওভারে), রাজিন ১০, সাইফ ১৩, সালমান ৫৮, অমিত মজুমদার ২৪, উত্তম সরকার ২৩*, শুভাশিষ ১/২২, হাবিবুর ২/২৩, নাইম জুনি.১/২৮, এনামুল জুনি.১/৩২, আরিফুল ৩/২৯।
মোহামেডান : ১৩/০ (২.২ ওভারে), ইজাজ ১২(ব্যাটিং), নাইম ১(ব্যাটিং)। অসমাপ্ত
প্রাইম ব্যাংকÑকলাবাগান একাডেমি
কলাবাগান একাডেমি : ৮৯/১০ (২১.০ ওভারে), ইরফান শুকুর ১২, মেহেদী মিরাজ ১৯, তাপস ঘোষ ১২, আজিম ৩/২৩, মুনীর ৩/১২, সিহান জয়সুরিয়া ১/১২। অসমাপ্ত

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন