শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে বরিশালের হিজলায় যুবতী গণধর্ষণের শিকার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ৭:০৮ পিএম

বন্ধুর সাথে বরিশালের হিজলা উপজেলায় বেড়াতে গিয়ে মাছের ঘেরের নির্জন বাগানে গণধর্ষনের শিকার হয়েছে এক যুবতী। যুবতিটি হিজলা থানায় গিয়ে অভিযোগ দায়েরের পওে পুলিশ রাতেই দুই ধর্ষক বরগুনা জেলার তালতলী উপজেলার জাকির গোলন্দাজ এবং তার বন্ধু হিজলার সাইফুলকে গ্রেফ্তার করেছে। ধর্ষিতা যুবতীর বাড়ি পার্শ্ববর্তী মেহেদিগঞ্জ উপজেলার ধুলিয়া মধ্যেরচর গ্রামে।
হিজলা থানার ওসি এসএম মাকসুদুর রহমান সাংবাদিকদেও জানিয়েছেন, ধর্ষণের শিকার যুবতী ভান্ডারী গানের শিল্পী। গত শুক্রবার দুপুরে সে তার পূর্ব পরিচিত জাকির গোলন্দাজের সঙ্গে পার্শ্ববর্তী হিজলা উপজেলায় বেড়াতে যায়। জাকির পুরাতন হিজলার চর সংলগ্ন জনৈক শাহাবুদ্দিনের মাছের ঘের সংলগ্ন নির্জন বাগান বাড়ি নিয়ে গিয়ে বন্ধুদের সাথে নিয়ে পালাক্রমে যুবতীটিকে ধর্ষণ করে। এ ঘটনার পর যুবতী থানায় অভিযোগ করলে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে প্রধান দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে। যুবতীর দেওয়া অভিযোগ মামলা হিসেবে রজু করে জাকির ও সাইফুলকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বলেও পুলিশ জানিয়েছে। শনিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য শনিবার শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
বরিশালের এসপি মো. সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, ধর্ষণের অভিযোগ পাওয়া মাত্রই দুই প্রধান অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন