ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

পোশাক শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ, পুলিশের অভিযানে গুলিবিদ্ধ ২

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ৯:২৩ এএম

কুমিল্লার দাউদকান্দিতে এক নারী পোশাক শ্রমিক সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। ভুক্তভোগী ওই নারীর অভিযোগ পেয়ে রবিবার (৯ জুন) দাউদকান্দির বলদাখাল এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় আসামিদের সঙ্গে পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরে গুলিবিদ্ধ অবস্থায় গোলাম রাব্বি ও রাব্বি আহাম্মদ দুই আসামিকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় দুই এএসআই ও দুই কনস্টেবলসহ চার জন আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। এরআগে, আল আমিন নামে অপর এক আসামিকে গ্রেফতার করে পুলিশ।

গত শুক্রবার (৭ জুন) দিবাগত রাতে দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মালিখিল এলাকার একটি মৎস্য খামারে ওই নারী কর্মীকে ৫/৬ জন যুবক সংঘবদ্ধভাবে ধর্ষণ করে।

পুলিশ ও মামলার অভিযোগ থেকে জানা যায়, ধর্ষণের শিকার ওই নারী কর্মী চট্টগ্রাম শহরের পদ্মা গার্মেন্টসে অপারেটর পদে কাজ করতেন। বছরখানেক আগে ফেসবুকের মাধ্যমে দাউদকান্দির মালিখিল গ্রামের রমিজ মিয়ার ছেলে গোলাম রাব্বীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার রাব্বী ওই নারী কর্মীকে বিয়ে করবে জানিয়ে দাউদকান্দিতে চলে আসার কথা বলে। বিয়ের আশ্বাস পেয়ে রাতেই তিনি দাউদকান্দিতে এসে পৌঁছান। পরে প্রেমিক গোলাম রাব্বী, তার বন্ধু আল আমিন ও রাব্বি আহাম্মদসহ কয়েকজন মিলে তাকে একটি সিএনজিযোগে মালিখিল এলাকার একটি মৎস্য খামারে নিয়ে যায়। সেখানে তিনি সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন।

পরে ভিকটিমের অভিযোগ পেয়ে পুলিশ মালিখিল গ্রামের আলমগীর হোসেনের ছেলে আল আমিনকে গ্রেফতার করে। তার দেওয়া তথ্যানুযায়ী রবিবার বিকাল ৩টার দিকে দাউদকান্দির বলদাখাল স্লুইসগেট এলাকায় অভিযানে গেলে আসামিরা পুলিশের ওপর গুলি চালায়। এসময় পুলিশও পাল্টা গুলি চালালে গোলাম রাব্বী ও রাব্বি আহাম্মদ গুলিবিদ্ধ হয়। গোলাগুলিতে এএসআই আমির হোসেন ও প্রদীপ এবং দুই কনস্টেবলসহ চার পুলিশ সদস্য আহত হন বলে দাবি করেছে পুলিশ।
দাউদকান্দি মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, অভিযুক্ত তিন জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে গুলিবিদ্ধ গোলাম রাব্বী ও রাব্বি আহাম্মদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে। অপরদিকে পলাতক রাকিব ও মাহবুবের খোঁজ চলছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৩ রাউন্ড গুলি, একটি রাম দা, একটি চাকু ও একটি ছোড়া উদ্ধার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন