ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

গাইবান্ধার এসিল্যান্ডের মৃত্যু: সাবেক এমপিসহ ১৩ জনের বিরুদ্ধে অভিযোগ, শুনানী ১৮ই সেপ্টেম্বর

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ২:৩১ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাবেক এসিল্যান্ড নিহতের ঘটনায় দায়ের করা মামলায় সাবেক এমপি আবুল কালাম আজাদসহ ১৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। মামলার অধিকতর শুনানীর জন্য আগামী ১৮ই সেপ্টেম্বর শুনানীর দিন ধার্য করেছেন গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক পার্থ ভদ্র। আজ শুনানী শেষে নতুন এ তারিখ ধার্য করা হয়। মামলাটির আইনী সহায়তা দিচ্ছেন ব্যারিস্টার মুশফিকুল হুদা।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভুমি) অবিদিয় মার্ডি’র মৃত্যুর ঘটনায় সাবেক এমপি, সহকারী পুলিশ সুপার ও ডাক্তারসহ ১৩ জনের বিরুদ্ধে গত ৮ই এপ্রিল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলার আভিযোগ দায়ের করা হয়। ওইদিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পার্থ ভদ্রের নিকট নিহতের ভাই স্যামসান মার্ডি এ অভিযোগটি দায়ের করেন।

অভিযোগে সাবেক এমপি আবুল কালাম আজাদকে প্রধান অভিযুক্ত করা হয়। এ ছাড়াও সহকারী পলিশ সুপার আনোয়ার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মাহাবুবুর রহমান, থানার তৎকালীণ অফিসার ইনচার্জ (তদন্ত) মেহেদী হাসান রাসেল সহ ১৩ জনকে আসামী করা হয়েছে।

আদালতের বিচারক পার্থ ভদ্র আগামী ১২ই জুন এই আবেদনের শুনানির তারিখ ধার্য করেন। সিআর পিটিশনে উল্লেখ্য করা হয়, অবিদিয় মার্ডি’র মৃত্যুর ঘটনায় তার স্ত্রী শেফালী সরেনের কাছ থেকে সুকৌশলে স্বাক্ষর নিয়ে গোবিন্দগঞ্জ থানায় সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার ঘটনা দেখিয়ে একটি মামলা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন