রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরগঞ্জে রাতের আধারে প্রতিমা ভাংচুর-অগ্নিসংযোগ, মামলা দায়ের

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৬:৪৬ পিএম | আপডেট : ৭:১৮ পিএম, ২৫ আগস্ট, ২০২১

গাইবান্ধার সুন্দরগঞ্জে দুইটি মন্দিরের প্রতিমা ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের দক্ষিণ ধোপাডাঙ্গা গ্রামের ইন্দ্রারপাড় নামক স্থানে পাইকরের তল পাতাড়ী কালি মন্দিরে এ ঘটনা ঘটেছে। এঘটনায় থানায় মামলা করা হয়েছে। বুধবার (২৫ আগষ্ট) সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে আলামত জব্দ করেছে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত মঙ্গলবার সন্ধ্যায় সন্ধ্যা প্রদীপ জ্বালিয়ে পূজা শেষ করে রাত ৮ টার দিকে সনাতনধর্মী লোকজন পাশাপাশি দু’টি মন্দিরের দরজা লাগিয়ে চলে যায়। পরে রাত একটা হতে দুইটার মধ্যে যে কোন সময় দুই মন্দিরের ৪ টি প্রতিমার মাথা ভেঙ্গে ফেলে অগ্নি-সংযোগ করে অজ্ঞাতনামা ব্যাক্তি। এরপর লোকমুখে খবর পেয়ে মন্দিরের সভাপতি নারায়ন চন্দ্র বর্মন কয়েকজনকে সঙ্গে নিয়ে মন্দিরে গিয়ে পানি ঢেলে আগুন নিভিয়ে ফেলেন। বুধবার সকালে পুলিশের পাশাপাশি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল-মারুফসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেন। মন্দিরের সভাপতি নারায়ন চন্দ্র বর্মন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহিল জামান প্রতিমা ভাংচুর ও অগ্নিসংযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, এঘটনায় মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে আলামতগুলো জব্দ করেছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন