ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

বিয়ের আগেই বিচ্ছেদ পরীমনি ও তামিম হাসানের

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১০:০৪ পিএম

চিত্রনায়িকা পরীমনি ও বিনোদন সাংবাদিক তামিম হাসানের প্রেমের সম্পর্ক কারোরই অজানা নয়। গেল ১৪ ফেব্রুয়ারি তামিমের সঙ্গে বেশ ঘটা করেই পরীমণির বাগদান সম্পন্ন হয়। কথা ছিল আগামী কোনো এক ১৪ ফেব্রুয়ারি তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। তবে সেই গুড়ে বালি পড়েছে। এরইমধ্যে প্রকাশ পেয়েছে সম্পূর্ণ বিপরীত এক খবর। পরী-তামিমের প্রেম নাকি নদীর জলে ভেসে গেছে। বিচ্ছেদ হয়েছে তাদের সে সম্পর্কের। এখন দু’জন দুই পৃথিবীর বাসিন্দা। সম্প্রতি পরীমনির এক সাক্ষাৎকারে সে খবরটি আরো পরিস্কার হয়েছে ভক্ত-দর্শকদের মাঝে।
যদিও এর আগে অনেকেই ধারণা করেছিলেন পরীমনি এবং তামিম হাসানের মধ্যে শুধু প্রেমের সম্পর্কেই সীমাবদ্ধ ছিলো না। তারা নাকি গোপনে বিয়েটাও সেরে ফেলেছিলেন। যদিও এই খবরের সত্যতা প্রকাশ পাইনি কখনোই।
এদিকে পরীমনির ফেসবুকেও আর দেখা যাচ্ছে না প্রেমিক এবং হবু বর তামিম হাসানের কোনো স্থিরচিত্র। এর আগে নিয়মিতই তামিমের সঙ্গে নানা ধরনের ছবি পোস্ট করতেন এই সুন্দরী। সুইমিং পুল থেকে শুরু করে সমুদ্রের পাড়। কতো স্থানেই না রয়েছে তাদের প্রেমের স্মৃতি। শুধু তাই নয়, দেশ বিদেশে ঘুরে বেড়াতেও্ দেখা যেতো দু’জনকে। ঘুরে বেড়ানোর ছবিও দু’জনেই প্রকাশ করতেন নিজেদের সোশ্যাল মিডিয়ার অ্যাকাইন্টে। এইতো মাস কয়েক আগেই ইন্দোনেশিয়ার বালিতে তামিমের সঙ্গে তোলা খোলামেলা বেশকিছু ছবি শেয়ার করেছিলেন এই নায়িকা। তাহলে কি ওই সব ছবি এখন দু’জনের মধ্যে শুধুই স্মৃতি! নাকি সব অভিমান ভুলে গিয়ে আবারও এক হবেন সাংবাদিক-নায়িকা এই জুটি।
বাগদান ভেঙ্গে যাওয়ার বিষয়ে পরীমনি জানিয়েছেন, তিনি একতরফাভাবে কোনো কথা বললে লাভ হবে না। সময়ই সব কিছু বলে দেবে। পরী প্রশ্ন রেখে বলেছেন, সম্পর্ক! সেটাতো তৈরিই হয়নি। ভেঙে গেলো কীভাবে?
এদিকে খোজ নিয়ে জানা গিয়েছে সম্প্রতি তামিম হাসান ওমরা হজ পালন করে দেশে ফিরেছেন। হজে যাবার আগেই তাদের সম্পর্কে ফাটল ধরে বলেও নিশ্চিত করেছেন বিভিন্ন সূত্র।
উল্লেখ্য, এর আগেও তামিম হাসনের সঙ্গে একাধিক তারকার প্রেমের সম্পর্ক ছিলো বলে ভিন্ন ভিন্ন সময়ে খবর পাওয়া গিয়েছে। তামিমের প্রেমিকাদের লিস্টে ছিলেন সমালোচিত অভিনেত্রী প্রভা ও ফারিয়া শাহরিন। অন্যদিকে পরীমনিও এর আগে একাধিক সম্পর্কে জড়িয়েছেন বলেও খবর রয়েছে। তার প্রেমকদের লিস্টে ছিলেন এক সাংসদও। শুধু প্রেমই নয়, চলচ্চিত্রে আসার আগে পরীমনি নাকি বিয়েও করেছিলেন। এ বিষয়টিও কারো অজানা নয়। কারণ এর আগে পরীমনির বিয়ের বিষয়টি নিয়েও কম জল ঘোলা হয়নি। পরীর সেই সংসারে নাকি একটি সন্তানও রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
নাম* ১২ জুন, ২০১৯, ১১:১০ পিএম says : 0
haha haha
Total Reply(0)
Billal Hosen ১৩ জুন, ২০১৯, ৩:৪৬ পিএম says : 0
যারা মন্দ কাজ করে , তারা কি মনে করে যে , তারা আমার হাত থেকে বেঁচে যাবে ? তাদের ফায়সালা খুবই মন্দ। (সূরা আন কাবুত : ৪)
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন