শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ধোনিতেই আস্থা গাঙ্গুলির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ৭:৩৪ পিএম

বিশ্বকাপে এখনো অপরাজিত ভারত। তবে সময়টা ভাল যাচ্ছে না মাহেন্দ্র সিং ধোনির। এ নিয়ে শুরু হয়েছে সমালোচনা। তবে সমালোচনার মধ্যেও ‘ক্যাপ্টেন কুল’ এর উপর থেকে আস্থা হারাচ্ছেন না সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। বিশ্বকাপেই ধোনি নিজের চেনা ছন্দে ফিরবেন বলে আশাবাদী সাবেক এই ব্যাটিং তারকা।
শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ধোনির মন্থর ব্যাটিং নিয়ে সমালোচনায় মুখর ক্রিকেট বিশ্ব। কোন রকমে ম্যাচ জিতলেও তোপের মুখ পড়েছেন ধোনি। ম্যাচে বিজয় শংকর আউট হলে ক্রিজে এসে শুরু থেকেই সাবলীলভাবে খেলতে পারছিলেন না এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। এর মধ্যে অধিনায়ক বিরাট কোহলি আউট হলে চাপ আরো বেড়ে যায়। ৫২ বল খেলে মাত্র ২৮ রানে আউট হন তিনি। তার মত আগ্রাসী ফিনিশারের ব্যাট থেকে এমন মন্থর ব্যাটিং দেখে হতবাক ভারতীয় সমর্থকরা ক্ষোভে ফেটে পড়ে।
কিন্তু এত সমালোচনার মাঝেও সৌরভের আশা, আবার নতুনভাবে ফিরবেন ধোনি। গাঙ্গুলির মন্তব্য, কেবলমাত্র এক ম্যাচ দেখেই ধোনির মত ক্রিকেটারকে বিচার করা যায় না, ‘ধোনি নিঃসন্দেহে দুর্দান্ত একজন ব্যাটসম্যান। আফগানিস্তানের বিপক্ষে খারাপ খেললেও একটা ম্যাচ দেখে তার বিচার করাটা ভুল হবে। ধোনি যে সেরা ব্যাটসম্যান এই বিশ্বকাপেই তা প্রমান করে দেবে।’
শীর্ষ ব্যাটসম্যানরা ভাল রান পাওয়ায় ব্যাটিংয়ের এখন পর্যন্ত তেমন সুযোগও পাননি ধোনি। চার ইনিংসে তার সংগ্রহ ৯০ রান। আগামীকাল নিজেদের ষষ্ঠ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে ভারত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন