শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

টঙ্গীবাড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সাত দিনেও গ্রেফতার হয়নি অভিযুক্তরা

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৯, ১২:০৮ এএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। হত্যার ৭দিন অতিবাহিত হলেও গতকাল বৃহস্পতিবার পর্যন্ত অভিযুক্ত কেহ গ্রেফতার হয়নি।

জানা যায়, গত ২০ জুন বালিগাঁও ইউনিয়নের ইসলামপুর গ্রামে মৃত অনিল মন্ডলের বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত অনিল মন্ডলের ছেলে হৃদয় মন্ডলের স্ত্রী সুবর্ণা রানী মন্ডল (২২) ঘরের আড়ার সঙ্গে গলায় শাড়ি পেচিয়ে আত্যহত্যা করে। এ দিকে পরিবারের পক্ষে থেকে বলা হচ্ছে সুবর্ণা রানী মন্ডল মানসম্মান বাঁচাতে আত্যহত্যা করেছে।

সুবর্ণা রানী মন্ডলের মা রেখা রানী মন্ডল জানায়, বিগত ১৮ মাস ধরে আমার মেয়ের সাথে মৃত অনিল মন্ডলের ছেলে হৃদয় মন্ডলের বিয়ে হয়। বিয়ের ৩-৪ মাস পরে হৃদয় মন্ডল বিদেশ চলে যায়। সে সুবাদে হৃদয় মন্ডলের মেজো বনের স্বামী শুভঙ্কর মন্ডল আমার মেয়েকে বিভিন্ন ধরনে উত্ত্যক্ত করতো। এক পর্যায়ে মেয়ের শরীরে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনা আমাকে বললে আমি মেয়ের জামাতা হৃদয় মন্ডলকে অবগত করি। কিন্তু তারা বিষয়টি হাস্যকরভাবে নেয়। তিনি আরও বলেন, শুভঙ্কর মন্ডল আমার মেয়েকে বিভিন্ন সময় বিয়ের কথা বলতো এবং পালিয়ে যাওয়ার কথা বলতো। সুবর্ণা রানী মন্ডল তার স্বামী হৃদয় মন্ডলকে এ বিষয়ে জানালে তিনি সুবর্ণা কে অকথ্য ভাষায় গালি গালাজ করতো বলে জানা যায়। এর সূত্র ধরে সুবর্ণা রানী মন্ডল আত্যহত্যা করেছে বলে পরিবারেরর দাবি। তিনি আরও বলেন, আমার মেয়ে স্টোক করেছে বলে বিকাল সাড়ে ৩টার দিকে আমাকে জানানো হয়। পরে বাড়ি গিয়ে জানা যায় আমার মেয়ে আত্যহত্যা করেছে। এ ঘটনায় সুবর্ণা রানী মন্ডলের মা রেখা রানী মন্ডল বাদী হয়ে টঙ্গিবাড়ি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে টঙ্গিবাড়ি থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষটি এখনো তদন্তাধীন। যদি হত্যার এমন কোন অলামত পাওয়া যায় তাহলে তাকে আইনের আওতায় আনা হবে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃতুর কারণ জানা যাবে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত অভিযুক্ত কেহ গ্রেফতার হয়নি। পরিবারের পক্ষ থেকে মামলা তদন্তে গাফেলতির অভিযোগ এসেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন