ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

ভাড়া চাওয়ায় চালককে পেটালো ছাত্রলীগ

কুবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৯, ১২:০৪ এএম

মাইক্রোবাসের ভাড়া না দিয়ে উল্টো চালককে মারধরের অভিযোগ উঠেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে। গত শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন দক্ষিণ মোড়ে মারধরের এ ঘটনা ঘটে।

জানা যায়, গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্তসহ শাখা বেশ কয়েকজন নেতাকর্মী ৫০০০ টাকার চুক্তিতে স্থানীয় মাইক্রোবাস চালক মো. ফারুককে নিয়ে চট্টগ্রামের বাঁশবাড়িয়া সমুদ্র সৈকত, নাপিত্তাছড়া ঝর্ণায় ঘুরতে যায়। কিন্তু তারা চালককে ৩০০০ টাকা দিয়ে বাকি টাকা পরে দেয়ার কথা বলে। রাতে দীপ্তকে ফোন দিয়ে টাকা চাইলে সে তাকে হলে যেতে বলে। ফারুক টাকা নিতে হলে গেলে তাকে ৫০০ টাকা দিয়ে বাকি টাকা না দিতে চাইলে চালকের সাথে বাক-বিতন্ডা হয় এবং দীপ্ত চালকের সাথে খারাপ আচরণ করে ও তাকে মারধরের হুমকি দেন। পরদিন শুক্রবার ফারুক বিশ্ববিদ্যালয়ের পার্শ^বর্তী দক্ষিণ মোড়ে আসলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক আলী বোখারীর নেতৃত্বে অর্থনীতি বিভাগের ১২ তম ব্যাচের সিফাত, মাহাদী, রিজওয়ান, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১২ তম ব্যাচের সালমানসহ বেশ কয়েকজন উশৃঙ্খল নেতাকর্মী চালককে বেধড়ক মারধর করে। এতে তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

বিষয়টি অস্বীকার করে দীপ্ত বলেন, ‘মাইক্রোবাসের ভাড়া বাবদ যে টাকা ফারুক চেয়েছে আমি তাকে দিয়ে দিয়েছি। পরে সে হলে এসে আমার কাছে নেশা করার জন্য টাকা চায়। আমি না দেয়ায় সে আমাদেরকে হল থেকে বের করে মারবে বলে হুমকি দেয়।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন