বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হলিউড দৌড়ে অংশ নিচ্ছেন ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ৬:১৩ পিএম

ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ মুক্তি পেয়েছে গত ৫ জুন। আলী আব্বাস জাফরের পরিচালনায় সিনেমাটিতে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে তুলেছে তুফান। বলিউড চলচ্চিত্রের ইতিহাসে সর্বচ্চো রেকর্ড সংখ্যক ব্যবসা করেছে সিনেমাটি। এরইমধ্যে ক্যাট সুন্দরী তার ভক্তদের জানান দিলেন আরো আকাশচুম্বী এক খবর। তিনি নাকি খুব শীঘ্রই বলিউড থেকে উড়াল দেবেন হলিউডে।
ইতোমধ্যেই ক্যাটরিনার কাছে হলিউডের বেশ কয়েকটি সিনেমার স্ক্রীপ্ট এসে পৌচ্ছেছে। ক্যাটের নাকি সেগুলো বেশ পছন্দও হয়েছে। সব কিছু ঠিক থাকলে কয়েক দিনের মধ্যেই সেগুলোতে চুক্তিস্বাক্ষর করবেন বলেও জানা গেছে।
এর আগে ক্যাটরিনাকে বেশ কয়েকটি ভাষার সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে। তবে এবারই প্রথম ইংরেজি ভাষার সিনেমাতে নাম লেখাতে যাচ্ছেন এই অভিনেত্রী। এদিকে ক্যাটরিনা এখন ব্যস্ত আছেন পরবর্তি সিনেমার কাজে। তিনি এখন অভিনয় করছেন বলিউড খিলাড়ী অক্ষয় কুমারের বিপরীতে ‘সূর্যবংশী’ সিনেমাতে। জানা গেছে সিনেমাটি আগামী বছর ঈদে মুক্তি পাবে। এছাড়া অরো বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে ক্যাটরিনার হাতে। পর্যায়ক্রমে সেগুলোর কাজও শুরু করবেন এই অভিনেত্রী।
ক্যাটরিনার আগেই অবশ্য হলিউডে যাত্রা করেছেন বলিউডের আরো কয়েকজন সুন্দরী নায়িকা। এই তালিকার শীর্ষে আছেন সাবেক বিশ্ব সুন্দরী ও মার্কিন পুত্রবধূ প্রিয়াঙ্কা চোপড়া এবং এশিয়া সেরা আবেদনময়ী দীপিকা পাডুকোন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন