ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের ঘোষণা দিলেন ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪৪ পিএম

সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ক্যাটরিনা কাইফের। কিন্তু হঠাৎ করে সালমানকে ছেড়ে রণবীর কাপুরের সঙ্গে প্রেমে মজেছিলেন সুন্দরী। তবে রণবীরের মা নীতু সিং কাপুরের অপছন্দের কারণে প্রেমিকার কাছ থেকে সরে যেতে বাধ্য হয়েছিলেন রণবীর। এ অবস্থায় আবারও সালমানের কাছেই ফিরে আসেন ক্যাট সুন্দরী। এরপর আবারও জুটি বেঁধে এক সঙ্গে অভিনয় শুরু করেছেন। দর্শকদের উপহার দিচ্ছেন হিট সুপার হিট সিনেমা।

এ অবস্থায় লক্ষ করা যাচ্ছে সালমানের জন্য অভিনেত্রীর বেশ মায়া হয়েছে। একই চিত্র সালমানের মধ্যেও লক্ষ করা যাচ্ছে। এইতো গত বৃহস্পতিবারই তার প্রমাণ পাওয়া গিয়েছে। একটি অনুষ্ঠানে কোমর দুলিয়েছেন ক্যাট সুন্দরী। সেই অনুষ্ঠানের দর্শক সারিতে বসে ছিলেন সালমান খান। উপস্থিপক যখন ক্যাটরিনার নাম ঘোষণা করেন। ঠিক তখনই ক্যাটের জন্য সালমানের ভালোবাসা প্রকাশ পায় প্রকাশ্যে। সালমান দাঁড়িয়ে চিৎকার করে ক্যাট সুন্দরীকে স্বাগত জানান। সেখানেই শেষ নয়। বসে গিয়েও প্রেমিকার নাম জব করতে থাকেন।

এ ঘটনার পর দুজনের ভক্তরাই নতুন করে স্বপ্ন দেখছেন। ভক্তদের ধারণা হয়তো খুব শিগগিরই ক্যাটরিনাকে বিয়ে করবেন সালমান। এ অবস্থায় ক্যাটরিনাও জানান দিলেন তার বিয়ের ব্যপারে।

সম্প্রতি এক অনুষ্ঠানে এসে ক্যাটরিনা বলেন, ‘আমার আর সলমনের বন্ধুত্ব ১৬ বছর ধরে টিকে রয়েছে। তিনি এমনই সাচ্চা মানুষ, যখনই দরকার হবে পাশে পাবেন।’

পাশাপাশি ক্যাটরিনা এও জানান, বর্তমানে তিনি সিঙ্গল। তবে ভবিষ্যতে বিয়ে করার পরিকল্পনা রয়েছে তার। ক্যাটের কাছে পরিবারের থেকে মূল্যবান আর কিছু নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
SK IKBAL ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৫:২২ পিএম says : 0
I hope so, they made for each other...
Total Reply(0)
reshma jesmin ২৯ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫০ পিএম says : 0
ekhane bier ghoshona ta kothae????eshob faltu news kore inqulab er bhab murti noshto korben na please. bhobishote bostu nishto songbad prokash korben asha kori. amader shomoe noshto korben na.
Total Reply(0)
Sekk Manjur alam ৯ অক্টোবর, ২০১৯, ১:২৭ এএম says : 0
Hi
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন