ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

জন্মদিনে বন্ধুদের নিয়ে ঘুরতে যাবেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ৬:৪০ পিএম

আর মাত্র কয়েক দিন পরই ক্যাটরিনা পা দেবেন ৩৬ বছরে। প্রিয় তারকা বিশেষ এই দিনটিতে কি করবেন সেটা জানতে ভক্তদের আগ্রহের কোনো কমতি নেই। আর সে কারণেই হয়তো অভিনেত্রী আগে ভাগেই তার ভক্তদের জানান দিয়েছেন জন্মদিনে তিনি ঠিক কি করতে চলেছেন।
সম্প্রতি একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ক্যটরিনা বলেছেন, তিনি সাদা মাঠা ভাবেই আসছে জন্মদিনটি উৎযাপন করবেন। তবে অল্প সময়ের জন্য কয়েকজন কাছের বন্ধুদের নিয়ে পছন্দের কোথায় ঘুরতে যাবেন। সঙ্গে নেবেন বোনদেরও।
সাদা মাঠা ভাবে কেনো বিশেষ এই দিনটি তিনি পার করতে চান। জানতে চাইলে ক্যাটরিনা বলেন, ‘আসলে এখব ভীষণ ব্যস্ততার মাঝে দিন পার করছি। বেশ কয়েকটি সিনেমার কাজ হাতে থাকায় ইচ্ছা থাকা শর্তেও জন্মদিনটি সেভাবে পালন করতে পারছি না। বেচে থাকলে হয়তো অন্য কোনো জন্মদিন গর্জিয়াস ভাবে পালন করবো।’
এই অভিনেত্রী এখন ব্যস্ত আছেন রোহিত শেঠির ‘সূর্যবংশী’ চলচ্চিত্রের শুটিংয়ে। এরইমধ্যে সিনেমাটির বেশরি ভাগ কাজ সম্পন্ন হয়েছে। এতে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করছেন অক্ষয় কুমার। এছাড়া ক্যাট সুন্দরীর হাতে রয়েছে আরও বেশ কয়েকটি সিনেমার স্ক্রীপ্ট। শুধু তাই নয়, ক্যাটরিনা খুব শীঘ্রই হলিউডের সিনেমাতেও এন্ট্রি মারতে চলেছেন বলে খবর রয়েছে।
এদিকে গত মাসে ক্যাটরিনা অভিনীত ‘ভারত’ মুক্তি পেয়েছে। সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। আলী আব্বাস জাফর পরিচালিত এ সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছে। ভেঙে ফেলেছে বলিউড চলচ্চিত্রের অতীতের সব রেকর্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন