মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাংলাদেশ-ভারত ম্যাচের ধারাভাষ্যে জেসি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ৯:০১ পিএম

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের সেমিফাইনালে যেতে হলে শেষ দু’ম্যাচে ভারত ও পাকিস্তানকে হারাতে হবে বাংলাদেশের। অন্যদিকে নিজেদের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হারতে হবে স্বাগতিক ইংল্যান্ডকে। এমন সমীকরণ মাথায় নিয়ে মঙ্গলবার শক্তিশালী ভারতের বিপক্ষে মাঠে নামছে মাশরাফি বাহিনী। এজবাস্টনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হবে বাংলাদেশ-ভারত ম্যাচটি। গুরুত্বপূর্ণ এ ম্যাচের ধরাভাষ্যে থাকছেন বাংলাদেশের সাবেক তারকা নারী ক্রিকেটার সাথিরা জাকির জেসি। প্রথম বাংলাদেশি নারী হিসেবে ভারতের টেলিভিশন চ্যানেল স্টার স্পোর্টস বাংলায় ধারাভাষ্য দিতে যাচ্ছেন জাতীয় নারী ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় জেসি। এ লক্ষ্যে তিনি সোমবার বিকেলে রওয়ানা হয়ে বর্তমানে মুম্বাই অবস্থান করছেন। যাত্রার প্রাক্কালে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সাথিরা জাকির জেসি ইনকিলাবকে বলেন, ‘এবারের বিশ্বকাপে আমি তিনটি ম্যাচের ধারাভাষ্য দেবো। আগামীকাল (আজ) বাংলাদেশ-ভারত ম্যাচ দিয়ে শুরু হবে আমার নতুন ইনিংস। এরপর ৩ জুলাই ইংল্যান্ড-নিউজিল্যান্ড এবং ৪ জুলাই ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তানের ম্যাচে ধারাভাষ্যকার হিসেবে থাকবো। দেশবাসীর কাছে আমি দোয়া চাই।’

ইংল্যান্ড-ওয়েলস বিশ্বকাপে এর আগে স্টার স্পোর্টস বাংলায় বেশ কয়েকটি ম্যাচের ধারাভাষ্যে ছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক হাবিবুল বাশার সুমন। তিনি ফিরে আসার পর স্টার স্পোর্টস বাংলাদেশ থেকে ধারাভাষ্যকার নিচ্ছে জেসিকে।

ভারতের খেলাধুলা ভিত্তিক জনপ্রিয় টেলিভিশন চ্যানেল স্টার স্পোর্টস এবারের আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ম্যাচগুলো ইংরেজি, হিন্দি ও বাংলায় ধারাভাষ্য সহকারে সম্প্রচার করছে। যেখানে আগে ছিলেন সুমন, এখন যুক্ত হলেন জেসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন